ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০, || মাঘ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

বাউফলে শিক্ষকের ওপর ছাত্রলীগ নেতার হামলা

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৫ ৮ ডিসেম্বর ২০১৯

হামলার শিকার শিক্ষক শহিদুল ইসলাম

হামলার শিকার শিক্ষক শহিদুল ইসলাম

পূর্ব বিরোধের জেরে পটুয়াখালীর বাউফলে ছাত্রলীগ নেতার নেতৃত্বে শহিদুল ইসলাম তালুকদার (৫০) নামে এক স্কুল শিক্ষকের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ সময় জামা-কাপড় ছিঁড়ে ফেলে পিটিয়ে জখম করা হয় তাকে। 

রোববার (৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বগা বন্দরের স্বাস্থ্য কেন্দ্রের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার নাম আশরাফ হোসেন হাওলাদার। বগা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তিনি।

স্থানীয়রা জানান, সকালে নিজ গ্রাম আয়লা থেকে উপজেলা আন্তঃস্কুল ও মাদ্রাসা ক্রিড়া সমিতির এক সভায় যোগদান করতে যাচ্ছিলেন বীরপাশা মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক শহিদুল। বগা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের সামনে পৌঁছলে ছাত্রলীগ নেতা আশরাফের নেতৃত্বে ৬-৭ জনের একটি দল তার গতিরোধ করে কিল-ঘুষি মেরে মাটিতে ফেলে লাথি মেরে ও পিটিয়ে শরীরের বিভিন্ন অংশে জখম করে এবং পরিধেয় জামা-কাপড় ছিঁড়ে ফেলে। পরে তাকে একটি অটো গাড়িতে উঠিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়। স্থানীয় এক ঔষধের দোকানে তার  প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 

শিক্ষক শহিদুল ইসলাম সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, হামলাকারীদের মধ্যে বগা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক নোমান, সাংগঠনিক সম্পাদক হেলাল ও সাবেক ক্রিড়া বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম ছিল। 

অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা আশরাফ হোসেন সাংবাদিকেদের বলেন, ‘ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না। যাদের নাম বলা হচ্ছে তারাও কেউ জড়িত ছিল না। তবে জানতে পেরেছি কবুতর বিক্রির ঘটনাকে কেন্দ্র করে কয়েকজনের সঙ্গে তার ঝামেলা হয়েছে।’ 

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান বলেন, ‘হামলাকারীরা ছাত্রলীগের কেউ নয়, তারা যদি ছাত্র লীগের নাম ব্যবহার করে কোনও ঘটনা ঘটিয়ে থাকে, তার দায়ভার তাদের।’ 

এ ব্যাপারে বাউফল থানার ওসি খন্দকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি