ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

বাগেরহাটে খোলা বাজারে ১০ টাকা দরে চাল বিক্রি শুরু

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৪ ৫ এপ্রিল ২০২০

করোনাভাইরাসের প্রভাবে বেকার হয়ে পড়া বাগেরহাট পৌরসভার দরিদ্র জনগোষ্ঠির মাঝে খোলা বাজারে ১০ টাকা দরে চাল বিক্রি শুরু হয়েছে। 

আজ রবিবার বেলা সাড়ে ১১টায় বাগেরহাট শহরের শালতলা মোড় এলাকায় খোলা বাজারে খাদ্য পণ্য বিক্রির উদ্বোধন করেন বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলাম। এসময় জেলা খাদ্য নিয়ন্ত্রক মনোতোষ কুমার মজুমদার উপস্থিত ছিলেন।

এছাড়াও বাগেরহাট পৌরসভার বাসাবাটি দাশপাড়ার মোড়, পূর্ব বাসাবাটি, নাগেরবাজার, কাজীবাড়ির কলবাড়ি এলাকায় একযোগে খোলা বাজারে চাল বিক্রি শুরু করেছে জেলা খাদ্য বিভাগ।

জেলা খাদ্য বিভাগের নির্ধারিত ডিলারের কাছ থেকে প্রতি সপ্তাহে একজন ভোক্তা ১০ টাকা কেজি দরে পাঁচ কেজি চাল। জাতীয় পরিচয়পত্র দেখিয়ে এই চাল ক্রয় করতে পারবেন। রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার পৌরসভার বিভিন্ন এলাকায় এই চাল বিক্রি হবে। পৌরসভার ৯টি ওয়ার্ডে ৯ জন ডিলার একদিনে ১০ টন চাল বরাদ্দ পাবেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রক মনোতোষ কুমার মজুমদার বলেন, করোনাভাইরাসের ঘরবন্দি বেকার হয়ে পড়া দরিদ্র মানুষের জন্য সরকারের আমরা খোলা বাজারে চাল বিক্রি শুরু করেছি। একজন ভোক্তা তার জাতীয় পরিচয়পত্র প্রদর্শণ করে সপ্তাহে ১০ টাকা কেজি দরে পাঁচ কেজি চাল কিনতে পারবেন। বর্তমান এই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ১০ টাকা দরে খোলা বাজারে চাল বিক্রি অব্যাহত রাখা হবে বলে জানান তিনি।

কেআই/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি