ঢাকা, রবিবার   ০৫ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

বাগেরহাটে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলায় তরুণ গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪১ ৩ নভেম্বর ২০১৯

বাগেরহাটে বাক-শ্রবণ প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের দায়ে রনি পাইক (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)। শনিবার  দিবাগত রাত ১০টার দিকে বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানাধীন মহিষপুরা বাজার থেকে রনিকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতার রনি বাগেরহাট সদর উপজেলার জয়গাছি গ্রামের বাসিন্দা।

রোববার দুপুরে র‌্যাব-৬ এর অধিনায়ক সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ বলেন, রনি একটি প্রতিবন্ধী মেয়ের ভাইকে বাসায় গিয়ে পড়াতেন। এই সূত্রে মেয়েটির বাড়িতে যাতায়াত ছিল রনির। গত ২৮ আগস্ট রনি বাড়িতে মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করেন। এভাবে একাধিকবার রনি মেয়েটিকে ধর্ষণ করে। মেয়েটি বাক-শ্রবণ প্রতিবন্ধী হওয়ায় বিষয়টি তার বাবা-মাকে বুঝাতে ব্যর্থ হয়। গত ৮ অক্টোবর মেয়েটি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে বাগেরহাট মুক্তি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসক তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন। পরে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে মেয়েটিকে ছয় সপ্তাহের অন্তঃসত্ত্বা বলে জানান।

এ বিষয়ে মেয়েটির মা-বাবা তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ইশারা ইঙ্গিতের মাধ্যমে রনির কথা বোঝায়। পরে মেয়েটির মা তাকে এলাকার অনেকের ছবি দেখালে সে রনিকে ছবি দেখে শনাক্ত করে এবং তাকে একাধিকবার ধর্ষণ করেছে বলে বোঝায়। 

মেয়েটি ইশারার মাধ্যমে আরও বোঝায় যে, বিষয়টি কাউকে জানালে রনি তাকে মেরে ফেলবে বলে হুমকি দেন, তাই সে ভয়ে বিষয়টি গোপন রাখে। মেয়েটির মা রনিকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকেই রনি পলাতক ছিল। এরপর থেকে র‌্যাব-৬ এর গোয়েন্দা দল রনিকে গ্রেফতারের জন্য চেষ্টা করে। শনিবার রাত ১০টায় মোড়লগঞ্জ থানাধীন মহিষপুরা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। আসামিকে বাগেরহাট জেলার সদর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

কেআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি