ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০, || কার্তিক ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

বার্সাকে বিদায় জানিয়ে আতলেটিকোতে সুয়ারেজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৪ ২৪ সেপ্টেম্বর ২০২০

বার্সেলোনাকে বিদায় জানালেন লুইস সুয়ারেজ। কাতালান ক্লাবটি ছেড়ে ৬০ লাখ ইউরোতে স্প্যানিশ লিগের আরেক শীর্ষ দল আতলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন এই উরুগুইয়ান স্ট্রাইকার। 

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সুয়ারেজকে দলে ভেড়ানোর ঘোষণা দেয় মাদ্রিদের ক্লাবটি। 

বুধবার বার্সার ট্রেনিং গ্রাউন্ডে গিয়েছিলেন মেসির সতীর্থ সুয়ারেজ। ক্লাবটির স্টাফ এবং সতীর্থদের কাছ থেকে বিদায় নিয়ে এসেছেন তিনি। স্প্যানিশ পত্রিকা মার্কা তাদের প্রতিবেদনে লিখেছে, বার্সেলোনা ট্রেনিং গ্রাউন্ড ছেড়ে যাওয়ার সময় আবেগি ছিলেন সুয়ারেজ। দ্রুতই তিনি চলে যান। তবে দর্শকেরা ঠিকই তার চোখে জল ঝরতে দেখেছে।

দীর্ঘ ৬ বছর যাদের সঙ্গে খেলেছেন, মিশেছেন, হেসেছেন, তাদের সঙ্গে অনুশীলনে শেষবারের মতো অংশ নেন সুয়ারেজ। অনুশীলন পর্ব শেষে সতীর্থদেরকে বিদায় জানান তিনি। এ সময় বেশ আবেগঘন পরিবেশ তৈরি হয়। বেলা ১টার দিকে সবার কাছ থেকে বিদায় নিয়ে স্পোর্টস সিটি ছেড়ে যান সুয়ারেজ।

যদিও বার্সার সঙ্গে তার চুক্তির মেয়াদ এখনও এক বছর রয়েছে। তবে কাতালানদের নতুন কোচ রোনাল্ড কোম্যান যোগ দেওয়ার পর সাফ জানিয়ে দিয়েছেন যে, সুয়ারেজ তার পরিকল্পনায় নেই। সে কারণে তার বার্সা ছাড়তে হলো তাকে। তবে ভার্চুয়াল প্রেস কনফারেন্সের মাধ্যমে আজই তিনি বিদায় নিবেন বার্সেলোনা ক্লাব থেকে।

রোনাল্ড কোম্যান বার্সেলোনার কোচ হয়ে আসার পরই জানিয়ে দিয়েছিলেন, সুয়ারেজ তার পরিকল্পনায় নেই। চাইলে তিনি ক্লাব ছাড়তে পারেন। সুয়ারেজ অবশ্য মোটেও প্রিয় বার্সেলোনা ছেড়ে যেতে চাননি। কোম্যানের পরিকল্পনায় তার না থাকা নিয়ে যখন গুঞ্জন চলছিল, তখন বলেছিলেন, বদলি হিসেবে খেলতে হলেও বার্সায় থাকতে চান। কিন্তু কোম্যান নিজেই সুয়ারেজকে ফোন করে বলেছেন তার পরিকল্পনার কথা। সুয়ারেজকে অবশ্য পেতে আগ্রহী ছিল অনেক ক্লাবই। 

রোনালদোর ক্লাব জুভেন্টাসের সঙ্গে তার চুক্তির অনেকটাই এগিয়ে গিয়েছিল। কিন্তু সুয়ারেজ চেয়েছেন স্পেনেই থেকে যেতে। সে কারণে আতলেটিকোতে যোগ দেওয়া।

তবে আতলেটিকোতে যাওয়া নিয়েও নাটকের আভাস মিলেছিল। শেষ পর্যন্ত মাদ্রিদের ক্লাবটিতেই যাচ্ছেন মেসির সতীর্থ লুইস সুয়ারেজ।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি