ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

বার্সেলোনার শেষ প্রস্তাবও ফিরিয়ে দিলো পিএসজি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০০ ২১ আগস্ট ২০১৯ | আপডেট: ১৬:১১ ২১ আগস্ট ২০১৯

চলতি মৌসুমের দলবদলের শেষ মুহূর্তে এসে নেইমারকে ফেরানোর ব্যাপারে বেশ কার্যকরী উদ্যোগই নিতে দেখা যাচ্ছে বার্সেলোনাকে। কাতালান ক্লাবটির এমন উদ্যোগের কারণেই কিনা নেইমার ইস্যুতে ইদানিং বেশ শক্ত অবস্থানে পিএসজি! একেবারেই ছাড় দিতে নারাজ ফরাসি জায়ান্টরা।

দুবছর আগে ব্রাজিলিয়ান তারকাকে কিনতে ২২২ মিলিয়ন ইউরো খরচ করেছিল ফরাসি ক্লাবটি। এখন সেই পরিমাণ অর্থের কাছাকাছি অঙ্ক নগদ না পেলে নেইমারকে ছাড়তে রাজি নয় তারা। নেইমারের বার্সায় ফেরাটা মূলত আটকে আছে তাতেই।

অন্যদিকে নেইমারের রিলিজ ক্লজ মেটাতে প্রয়োজনীয় সে পরিমাণ অর্থ এই মুহূর্তে খরচ করা প্রায় অসম্ভব বার্সেলোনার পক্ষে। যে কারণে কিছু নগদ অর্থের পাশাপাশি ফিলিপে কৌতিনহো, উসমানে ডেম্বেলে, স্যামুয়েল উমতিতি, ইভান র‍্যাকিটিচদের মধ্যে দু'একজনকে দেয়ার প্রস্তাব করেছিল বার্সা। কিন্তু সে প্রস্তাবে রাজি হয়নি পিএসজি। বরং পুরো নগদ অর্থই দাবি করছে ফরাসি ক্লাবটি। অন্যথায় নেইমারকে ছাড়বে না তারা।

পিএসজির এমন শক্ত অবস্থানের কারণে নেইমারকে ধারে নিয়ে আসার পরিকল্পনাও করছিল বার্সেলোনা। কাতালান ক্লাবটির পরিকল্পনাটা ছিল- ব্রাজিল তারকাকে প্রথমে এক বছরের জন্য ধারে নিয়ে খেলাবে বার্সা। পরে সুযোগ বুঝে চুক্তি। এমন প্রস্তাব নিয়েও নাকি প্যারিসে ছুটে গিয়েছিলেন বার্সেলোনার দুই পরিচালক এরিক আবিদাল ও হাভিয়ের ভোর্দাস।

তবে বার্সার এ প্রস্তাবটাও পিএসজি ফিরিয়ে দিয়েছে বলে দাবি করছে জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন এফসি। তারা বলছে, নেইমারকে ধারে ছাড়তে চায় না ফরাসি ক্লাবটি। তাদের এ দাবি যদি সত্য হয়, তাহলে নেইমারকে ফেরানোর রাস্তাটা যে মেসিদের জন্য আরও কঠিন হয়ে গেল। তা বলার অপেক্ষা রাখছে না।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি