ঢাকা, শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

বিজেসি’র ১০ সাংবাদিকের হাতে চেক হস্তান্তর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৩ ১৫ সেপ্টেম্বর ২০২০

ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার (বিজেসি) হসপিটালাইজেশন বীমার আওতায় ১০ জন সম্প্রচার সাংবাদিকের হাতে চেক হস্তান্তর করেছে। 

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ১০ জন সম্প্রচার সাংবাদিকের হাতে এ চেক তুলে দেন বিজেসি চেয়ারম্যান রেজোয়ানুল হক। এ সময় আরও উপস্থিত ছিলেন বিজেসি সদস্য সচিব শাকিল আহমেদ, বিজেসি কল্যাণ ও ঝুঁকি কমিটির আহ্বায়ক মামুনুর রহমান খান, বিজেসি’র সন্মানিত ট্রাস্টিবৃন্দ, নির্বাহীবৃন্দ এবং সদস্যরা।
  
চলতি মেয়াদে চিকিৎসা নেয়ার পর চিকিৎসা ও কেনাকাটার প্রয়োজনীয় নথি (বিল, মানি রশিদ, চিকিৎসকের পরামর্শ, অন্যান্য ডকুমেন্ট)সহ কল্যাণ ও ঝুকিঁ কমিটির কাছে বীমার জন্য এবার আবেদন করেন মোট ১০ জন সম্প্রচার সাংবাদিক। প্রয়োজনীয় যাচাই বাছাই শেষে এই ১০জন সাংবাদিকের হাতে চেক তুলে দেওয়া হয়।

বিজিসি থেকে জানা যায়, নীতিমালা অনুযায়ী হাসপাতালে ভর্তি হলে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার বিজেসির প্রতি সদস্য প্রত্যেক ৪ মাস অন্তর ৫০ হাজার টাকা করে বছরে ৩ বার বীমা সুবিধা পেয়ে থাকে। এর মধ্যে হাসপাতাল রুম/বেড ভাড়া প্রতিরাত ১৫ হাজার টাকা করে সর্বোচ্চ ২০ হাজার টাকা। আইসিইউ/সিসিইউ (১৪ দিন পর্যন্ত) তে ভর্তির জন্য সর্বোচ্চ ২০ হাজার টাকা। 

হাসপাতালে ভর্তি অবস্থায় অন্যান্য চিকিৎসা খরচ যেমন- সার্জিক্যাল চার্জ, পরামর্শ ফি, ওষুধ, পরীক্ষা-নিরীক্ষা (রুম ও আইসিইউ/সিসিইউ খরচ বাদে) সর্বোচ্চ ৩০,০০০ টাকা। হাসপাতালে ভর্তি হওয়ার ৫ দিন আগে ও পরে চিকিৎসা খরচ যেমন- ওষুধ, পরীক্ষা-নিরীক্ষা এর অন্তর্ভূক্ত থাকে। দেশে ও দেশের বাইরে যে কোন হাসপাতালে এই হসপিটালাইজেশন বীমা সুবিধা কার্যকর থাকবে বলে জানায় বিজিসি।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি