ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

বিটিভিতে আজ ‘ইত্যাদি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৯ ২৬ মে ২০২০

প্রতি ঈদুল ফিতরের জন্য বড় পরিসরের আয়োজন করা হয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। কিন্তু এবার করোনাজনিত কারণে সেটে যেতে পারেনি ‘ইত্যাদি’। তবে দর্শকদের একদম নিরাশ করতে চান না হানিফ সংকেত। ঈদ উপলক্ষে বিশেষ সংকলন প্রচার হবে এবার। যেখানে বাছাই করা পুরোনো আইটেমগুলো প্রচার হলেও সঞ্চালনার অংশটি নতুন করে ধারণ করা হয়েছে।

হানিফ সংকেতের পক্ষ থেকে এ বিষয়ে বলা হয়, প্রতি বছরের মতো এবারও ঈদ আনন্দের সঙ্গে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসছে ‘ইত্যাদি’। প্রতি ঈদেই থাকে ‘ইত্যাদি’র জমকালো আয়োজন এবং চমকানো সব বিষয়। তবে এবার করোনা ভাইরাসের কারণে দর্শকদের সুরক্ষা ও নিরাপত্তার কথা ভেবে, স্বাস্থ্যবিধি মেনে চিরাচরিত নিয়মে স্টেডিয়ামে ইত্যাদি ধারণ করা হয়নি। ইত্যাদি সাজানো হয়েছে সম্পাদনার টেবিলে।

ঈদের এই বিশেষ সংকলিত ‘ইত্যাদি’ একযোগে প্রচার হবে আজ। বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে আজ রাত ৮টার বাংলা সংবাদের পর দেখা যাবে অনুষ্ঠানটি।

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনের ইতিহাসে এক মাইলফলকের নাম ‘ইত্যাদি’। জাঁকজমক, জনপ্রিয়তা বা দীর্ঘ সময় ধরে প্রচারের বিচারে এই ম্যাগাজিন অনুষ্ঠান রয়েছে শীর্ষস্থানে।

বাংলাদেশ টেলিভিশনের জন্য অনুষ্ঠানটি নির্মাণ করেন হানিফ সংকেত। নিয়মিত পর্বের পাশাপাশি প্রতি ঈদুল ফিতরের জন্য বড় পরিসরের আয়োজন রাখা হয়। 
এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি