ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

বিপিএল মাতাতে আসছেন সালমান-ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৪ ১ ডিসেম্বর ২০১৯

সালমান খান ও ক্যাটরিনা কাইফ

সালমান খান ও ক্যাটরিনা কাইফ

চলতি মাসের দ্বিতীয় দশকেই শুরু হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। এবারের আসরটির উদ্বোধনী অনুষ্ঠান যে বেশ জমকালোই হবে- তা এক দু’বার নয়, বার বার শোনা যাচ্ছে। বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বেশ কয়েকবার জোর দিয়েই বলেছেন এমন কথা।

এমননকি এটাও বলা হয়েছে যে, বিপিএলের সবচেয়ে আকর্ষণীয়, বর্ণাঢ্য ও জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে এবার। শেষ পর্যন্ত কি হয়, উদ্বোধনী অনুষ্ঠান কতটা আকর্ষণ ছড়ায়, এখন সেটাই দেখার অপেক্ষা।

কেননা, আর মাত্র এক সপ্তাহ বাকি। আগামী ৮ ডিসেম্বর (রোববার) বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধনের দিন। আগেই জানা, এবারের বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে বিপিএল শুরুর সময় যত ঘনিয়ে আসছে, ক্রিকেট অনুরাগীদের মনে দুটি প্রশ্ন উঁকি দিচ্ছে। এক হচ্ছে, কেমন হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান? দুই, এবার তারকা ক্রিকেটারের সংখ্যা থাকবে কেমন? আগেরবারের চেয়ে কম না বেশি?

প্রথম প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে একটা বিষয় নিশ্চিত হওয়া গেছে। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানে রুপালি পর্দার সোনালি তারকা, চলচ্চিত্র অভিনেতা- অভিনেত্রী, গায়ক-গায়িকার বড় ধরনের সমাবেশ ঘটানোর চেষ্টাই আছে। 

বলার অপেক্ষা রাখে না, এই তারকাদের বড় ও মূল অংশটি আসবেন ভারত থেকে। বলিউডের অন্তত চার থেকে পাঁচজন তারকাকে আনার পরিকল্পনা রয়েছে। এরমধ্যে সবচেয়ে বড় নামটি বলিউড সুপারস্টার সালমান খানের। সঙ্গে থাকবেন হার্টথ্রব নায়িকা ক্যাটরিনা কাইফও। 

এছাড়াও আরও তিন থেকে চারজন বলিউড তারকাকে আনার চেষ্টা চলছে। সঙ্গে বাংলা ও হিন্দি সঙ্গীত জগতেরও বেশ কজন শীর্ষ তারকার উপস্থিতির জোর সম্ভাবনাও রয়েছে।

জানা গেছে, বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে  বলিউড সুপারস্টার সালমান খানের অংশগ্রহণ নিশ্চিত। সালমান খান একা নন, নিশ্চিত হয়েছে ক্যাটরিনা কাইফের নামটিও। বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন আজ (১ ডিসেম্বর) সন্ধ্যায় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

বিসিবি সিইও জানান, তারা বেশ উল্লেখযোগ্য সংখ্যক তারকার সমাবেশ ঘটানোর চেষ্টা করছেন। তবে ঠিক কারা কারা বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানকে আলোকিত করতে ও রং ছড়াতে আসছেন, এ মুহূর্তে সেই তালিকা চূড়ান্তভাবে তিনি বলতে পারেননি। কারণ সবার অংশগ্রহণ নাকি এখনও নিশ্চিত হয়নি। 

নিজামউদ্দীন চৌধুরী বলেন, নিশ্চিত হলেই আমরা ঘোষণা দেবো- কারা আসছেন, কবে কখন আসছেন। তবে এটুকু বলতে পারি বলিউড সুপারস্টার সালমান খান ও নায়িকা ক্যাটরিনা কাইফ আসছেন। তারা ইতিমধ্যেই তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছেন।

বিসিবির এই কর্তা আরও বলেন, আমাদের সঙ্গে ওই দুই বলিউড স্টারের কথা বার্তা চূড়ান্ত। সালমান আর ক্যাটরিনা উদ্বোধনী অনুষ্ঠানেই থাকবেন। এর বাইরে আমরা আরও কয়েকজনার সঙ্গে কথা বলছি। সেই তালিকায় নামি অভিনেতা-অভিনেত্রী ও গায়ক-গায়িকা আছেন। তবে সেই সংখ্যা চূড়ান্ত হয়নি। তাই আমরা তাদের নাম প্রকাশ করতে চাই না। 

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি