ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বিশ্বজয়ী যুবাদের তোপে ধুঁকছে জিম্বাবুয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৮ ১৮ ফেব্রুয়ারি ২০২০

বিশ্বজয়ী যুবাদের তোপে ধুঁকছে জিম্বাবুয়ে

বিশ্বজয়ী যুবাদের তোপে ধুঁকছে জিম্বাবুয়ে

২২ ফেব্রুয়ারি মিরপুরে বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট খেলতে নামবে জিম্বাবুয়ে। তার আগে বিকেএসপিতে বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের একটা প্রস্তুতি ম্যাচ খেলছে দলটি। ম্যাচে সফরকারী দলের বড় পরীক্ষা নিচ্ছেন বাংলাদেশকে যুব বিশ্বকাপ জেতানো শাহাদত হোসেন-শরিফুল ইসলামরা।

প্রথমে ব্যাটিং করতে নামা জিম্বাবুয়ের ইনিংসের ৪৯তম ওভারে জোড়া আঘাত হেনেছেন শাহাদাত হোসেন। তরুণ এ স্পিনারের বোলিং কারিশমায় ব্যাটিং বিপর্যয়ে জিম্বাবুয়ে। স্কোরবোর্ডে ১৪৬ রান তুলতেই ৫ উইকেট হারিয়ে বসে সফরকারীরা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের স্কোর ৬ উইকেটে ২১৬।

জিম্বাবুয়ের বিপক্ষে এই প্রস্তুতি ম্যাচে বিশ্বকাপ জেতা পাঁচ তরুণ ক্রিকেটারকে রাখা হয়েছে। এই পাঁচজনের মধ্যে এখন পর্যন্ত পেসার শরিফুল ইসলাম ও অলরাউন্ডার শাহাদাত হোসেনের সামনে বেশ ভুগেছে জিম্বাবুয়ে। 

স্পিনার শাহাদত হোসেন ১৬ রান খরচ করে তুলে নিয়েছেন প্রতিপক্ষের তিন উইকেট। দুর্দান্ত বোলিং করা শরিফুল ইসলাম নিয়েছেন একটি। আর বাকি উইকেটটি পেয়েছেন পার্টটাইম স্পিনার আল-আমিন। 

এর মধ্যেও ফিফটি পূর্ণ হওয়ার পর স্বেচ্ছায় মাঠ ছেড়েছিলেন জিম্বাবুয়ান ওপেনার কেভিন কাসুজা। পরে দলের বিপর্যয়ে আবারও ব্যাট করতে নেমে রান আউটের ফাঁদে পড়েন এই তরুণ ওপেনার। ১৩০ বলে ১২ চারে ৭০ রান করে ফেরেন কাসুজা। অপর ওপেনার প্রিন্স মাসভাউরে ৪৫ রান করে আউট হন।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি