ঢাকা, মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২

ডায়মন্ডের নাকফুল কাণ্ড:

বুবলীকে লজ্জা দিলেন শাকিব খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৯, ২৪ নভেম্বর ২০২২

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর জন্মদিনে তিনি নাকি স্বামী শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন। গত ২০ নভেম্বর নিজের জন্মদিনে এমন উপহার প্রাপ্তির খবর ফেসবুক ওয়ালে প্রকাশ করেন নায়িকা। যা নিয়ে খোঁচা দেন শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। এনিয়ে সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার দ্বন্দ্ব শুরু হয়েছে। এবার সেই দ্বন্দ্বের অবসান ঘটালেন শাকিব। গণমাধ্যমকে জানালেন বুবলীকে কোনো উপহারই দেননি তিনি।

এ বিষয়ে এক গণমাধ্যমকে সুপারস্টার শাকিব বলেন, “বুবলী ডায়মন্ডের নাকফুল উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটি কথা বলতে চাই— কোনো ধরনের ডায়মন্ডের নাকফুল আমি তাকে উপহার দিইনি।”

দুদিন আগে জন্মদিন উপলক্ষ্যে বুবলী তার ফেসবুক পোস্টে শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পাওয়ার কথা জানান। এ উপহার নিয়ে উচ্ছ্বসিত বুবলী। এর পরই বুবলী-শাকিবের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা ধারণা করতে থাকেন যে, তাদের সম্পর্কের টানাপোড়েন শেষ হতে চলেছে। 

বুবলী জানান, গত সপ্তাহে উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কী, তা আগে জানতেন না তিনি। খোলার পর যখন হীরের নাকফুল দেখেন, তখন চোখে পানি এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এ উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেন বলে জানান নায়িকা।

বুবলীকে শাকিবের দেওয়া উপহার নিয়ে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। বিষয়টি সাধারণ পাঠকের মতো তারকাদেরও চোখে পড়ে। এমনকি শাকিব খানের প্রথম ছেলে আব্রাম খান জয়ের মা অপু বিশ্বাসেরও দৃষ্টিগোচর হয়। সংবাদটি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন এ নায়িকা।

মঙ্গলবার অপু বিশ্বাস নিজের ফেসবুক পোস্টে সংবাদের লিংকটি শেয়ার করে ক্যাপশনে খোঁচা মেরে লেখেন— ‘কী যে মজা’। আর এর আগে জুড়ে দিয়েছেন দশটি হাসির ইমোজি, যা নিয়ে মন্তব্যের ঘরে বুবলীকে নিয়ে নানা কথা বলছেন শুভাকাঙ্ক্ষীরা। 

অপুর এ কাণ্ড দেখে ক্ষেপে যান বুবলী। পাল্টা তিনিও নতুন পোস্ট দেন অপুকে ইঙ্গিত করে।

ফেসবুক ওয়ালে অপু বিশ্বাসের নাম না নিয়ে বুবলী লিখেছেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠলো আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে স্বপনে শুধুই আপনি... হাহাহা!’

এবার শাকিব খানের বক্তব্য দুই নায়িকার দ্বন্দ্ব মেটাবে বলেই মনে করছেন ভক্তরা।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি