ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

বুড়িগঙ্গায় লঞ্চডুবির ঘটনায় সাকিবের আবেগঘন স্ট্যাটাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৩ ৩০ জুন ২০২০

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সোমবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বুড়িগঙ্গায় লঞ্চডুবি নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। এই ঘটনায় ব্যথা ভারাক্রান্ত হৃদয়ে সাকিব জানিয়েছেন, ‘সত্যি বলতে আমি কোন ভাবেই নিজেকে সান্ত্বনা দিতে পারছি না।’

সাকিব আরও লিখেছেন, ‘ভবিষ্যতে এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা আর যেন একটিও না হয়, এমন বাংলাদেশ দেখবার প্রত্যাশা করি।’

সোমবার সকালে রাজধানীর শ্যামবাজার এলাকায় মর্নিং বার্ড নামের লঞ্চটি প্রায় ১০০ যাত্রী নিয়ে মাঝ বুড়িগঙ্গায় ডুবে যায়। আরেকটি বড় লঞ্চের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

এ পর্যন্ত নারী ও শিশুসহ ৩৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ সন্ধানে উদ্ধার তৎপরতা চালাচ্ছে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট, কোস্টগার্ড ও নৌবাহিনী। 

ফেইসবুকে দেওয়া সাকিব আল হাসানের ‍পুরো স্ট্যাটাস-
‘প্রতিটি শোক সংবাদ হতাশার, বেদনার। গত চার মাস ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মানুষ চলে যাচ্ছে না ফেরার দেশে। এর মধ্যে আজ আবার বুড়িগঙ্গা নদীর তীরে লঞ্চ ডুবে এখন পর্যন্ত ৩২ জন মানুষের প্রাণহানি এবং এখন পর্যন্ত বেশ কিছু যাত্রী নিখোঁজ রয়েছে। তাদের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠছে চারপাশ। সত্যি বলতে আমি কোন ভাবেই নিজেকে সান্ত্বনা দিতে পারছি না।

পুরো পৃথিবীর এই ভয়ংকর ক্রান্তিকালে এমন দুর্ঘটনার কোন সান্ত্বনা বা ব্যাখ্যা আমার জানা নেই। ভবিষ্যতে এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা আর একটি যেন না হয় এমন বাংলাদেশ দেখবার প্রত্যাশা করি। করোনার সব সকল দুর্যোগ কেটে যাবে ইনশা আল্লাহ।

মাত্র ৩০ সেকেন্ড দূরের পথে থেকেও, সারা জীবনের জন্য পরপারে পাড়ি জমানো সকল আত্মার প্রতি শান্তি ও সৃষ্টিকর্তার নিকট জান্নাত কামনা করছি।’
এএইচ/এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি