ঢাকা, শুক্রবার   ১০ এপ্রিল ২০২০, || চৈত্র ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৬ ২৭ জানুয়ারি ২০২০

টাইগারদের সম্মান রক্ষার ম্যাচ শেষ পর্যন্ত বৃষ্টিতে পরিত্যাক্ত ঘোষণা করা হয়েছে। সোমবার দীর্ঘসময় বৃষ্টি হওয়ায় কয়েক দফা সময় পেছানোর পরও টস পর্যন্ত সম্ভব হয়নি। ফলে, ৫টার দিকে আম্পায়াররা ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন। 

এতে বাংলাদেশের জন্য কাল হলেও স্বাগতিক পাকিস্তানের কোনো দুঃখ নেই। কেননা, প্রথম দুই ম্যাচে দাপুটে জয় পাওয়ায় সিরিজ উঠেছে স্বাগতিকদের ঘরে। 

প্রথম ম্যাচে ব্যাটিং দুর্বলতায় ১৪১ রানের পুঁজি নিয়েও বোলারদের কল্যাণে শেষ ওভার পর্যন্ত লড়াই করতে পেরেছিল মাহমুদুল্লাহরা। ওই ম্যাচে ৫ উইকেটে জয় পায় বাবর আজমরা। 

ঘুরে দাঁড়ানোর ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পায়নি মাহমুদুল্লাহরা। মাত্র ১৩৬ রান করে ৯ উইকেটের বড় ব্যবধানে হারে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ফলে আজকের ম্যাচটি ছিল সফরকারীদের জন্য হোয়াইট ওয়াশ এড়ানোর লড়াই। কিন্তু শেষ পর্যন্ত বল মাঠেই গড়ায়নি।

এদিকে পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী আজ রাতেই দেশে ফিরবেন মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার আর মোস্তাফিজরা। তবে দেশে ফিরেও বিশ্রাম মিলবে না। কারণ আগামি ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে আবার এক ম্যাচের টেস্ট। এবারের গন্তব্য রাওয়ালপিন্ডি। এ স্টেডিয়ামে ৭ ফেব্রুয়ারি শুরু হবে বাংলাদেশ আর পাকিস্তানের প্রথম টেস্ট।

এআই/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি