ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৯ ১৪২৮

বোনের বাড়ি বেড়াতে এসে নবদম্পতির সলিল সমাধি

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৮, ১৩ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৯:৫৩, ১৩ সেপ্টেম্বর ২০২১

নওগাঁর মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে মামাতো বোনের বাড়িতে বেড়াতে এসে লাশ হয়ে ফিরলেন পারভেজ হোসেন (২২) ও মিনি আকতার সোমা (১৮) নামে এক নবদম্পত্তি। গ্রামের পাশের আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ২০ ঘণ্টা পর সোমবার সকালে তাদের মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। 

সোমবার সকাল ৮টার দিকে আত্রাই নদীর রামচন্দ্রপুর ঘাটের ৫০০ গজ দূরে এক ঘণ্টার ব্যবধানে তাদের মরদেহ দুটি নদীর পানিতে ভেসে উঠলে তাদের উদ্ধার করা হয়।

এর আগে গতকাল রোববার বেলা ১১টার দিকে আত্রাই নদীর রামচন্দ্রপুর ঘাটে এলাকায় গোসল করতে নেমে তারা পানিতে তলিয়ে যায়। 
এদিকে পারিবারিক ভাবে জানানো হয় নিহত সোমা দেড়মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। নিহত পারভেজ হোসেন দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকার জনৈক জোবায়দুল ইসলামের ছেলে ও পারভেজের স্ত্রী মিনি আক্তার সোমা। ওইদিন দুপুরে আইনি প্রক্রিয়া শেষে দুটি লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। এদিকে বিয়ে হওয়ার মাত্র ২ মাসের ব্যবধানে নবদম্পতির মর্মান্তিক মৃত্যুর ঘটনায় মহাদেবপুরের রামচন্দ্রপুর গ্রামে ও দিনাজপুরের বীরগঞ্জ এলাকায় বইছে শোকের মাতম।

নিহত মিনি আকতার সোমার মামাতো বোন মহাদেবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের রেজাউল ইসলামের স্ত্রী মুনিয়া আকতার বলেন মাত্র ২ মাস আগে সোমার বিয়ে হয় পারভেজের সাথে। বেশ কিছুদিন ধরেই তারা আমার বাড়িতে বেড়াতে আসার কথা বলছিল। এর একপর্যায় গত শনিবার তারা আমার বাড়িতে বেড়াতে আসে। নিষেধ করা পরের দিন রোববার বেলা ১১টার দিকে গ্রামের নদীর ঘাটে তারা গোসল করতে যায়। পানিতে নামার পর তারা নদীর তীব্র স্রোতে নদীতে তলিয়ে যায়। সাথে লোকজন গিয়ে খোজাঁখুজি করেও তাদের আর পাওয়া যায়নি। আমার বোন সোমা দেড় মাসের অন্তসত্তা ছিল বলেও তিনি দাবি করেন। এদিকে এঘটনা জানার পর মহাদেবপুর ও মান্দা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট বিকেল ৩টা থেকে নিখোঁজ দম্পত্তিকে উদ্ধারে নদীতে নামে। ওইদিন বিকেল ৫ টার পর রাজশাহী থেকে ডুবুরি দল এসে রাত ৮টা পর্যন্ত উদ্ধার চেষ্টা চালায়।  তবে তাদের না পেয়ে উদ্ধার কাজ সাময়িক বন্ধ ঘোষনা করেন। 

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তাস্তর করা হয়েছে।
কেআই//


 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি