ঢাকা, রবিবার   ১৯ জানুয়ারি ২০২০, || মাঘ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

ভাইরাল সাকিবের নয়া লুক!

নাজমুশ শাহাদাৎ

প্রকাশিত : ১৯:০৫ ১১ নভেম্বর ২০১৯

নয়া লুকে সাকিব আল হাসান

নয়া লুকে সাকিব আল হাসান

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বর্তমানে আইসিসি কর্তৃক এক বছরের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার। খবরটি এখন পুরনো হলেও নতুন খবর হচ্ছে- সম্প্রতি ফেসবুকে নতুন একটা ছবি পোস্ট করেন তিনি। যেখানে অন্যরকম এক নয়া লুকে দেখা যায় তাকে। যা রীতিমত ভাইরাল।

আসলে, বিশ্ব তারকা হিসেবে সাকিবের খ্যাতিও বিশ্বজোড়া। তাইতো সাকিব যদি কোনওকিছু তার ফেসবুক পেজে পোস্ট করেন, তা দ্রুতই ছড়িয়ে পড়ে তার শত কোটি ভক্ত-সমর্থকের মাঝে। আর তাদের থেকে তা ছড়িয়ে পড়ে আরও অনেক দূর।

এরই ধারাবাহিকতায় গত শনিবার (৯ নভেম্বর) রাত ৮টা পাঁচ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে নতুন একটি ছবি পোস্ট করেন সাকিব। আর সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে টাইগার সেরা তারকা সাকিবের ওই নয়া লুক। 

সাকিবের পোস্ট করা ওই ছবিতে তাকে দেখা যায়, হালকা ঘিয়ে রঙের ফুল-স্লিভ কামিজের মতো (অনেকটা গোল পাঞ্জাবী) একটা পোশাকে পোজ দেয়া অবস্থায়। মধ্যপ্রাচ্যের কুয়েত, কাতারের বা দুবাইয়ের আদলে তৈরী করা পোশাকে আবৃত এক নয়া লুকের সাকিব। 

এসময়ে তার বাঁ-হাতে কালো বেল্টের ঘড়িও ছিল। আর ঠোঁটে ছিল চিরচারিত মুগ্ধকরা বাঁকা হাঁসি। যদিও ছবিটির ক্যাপশনে কিছুই লেখেননি সাকিব। 

যে কারণে উদ্ঘাটন করা যায়নি বিশ্বসেরা তারকার দেয়া এই ছবির গুঢ় রহস্য। তবে কি নতুন কিছু করতে যাচ্ছেন সাকিব! নাকি অন্যকিছু? নয়া ছবিতে কিসের ইঙ্গিত দিলেন সাকিব? এমন সব প্রশ্নই এখন দেখা দিয়েছে শতকোটি ভক্ত-সমর্থকদের মাঝে। 

তবে ছবিটি পোস্ট দেয়ার পর এখন পর্যন্ত এতে ৩ লাখ ৯০ হাজারের মতো লাইক এবং প্রায় ২৫ হাজারের মতো কমেন্ট পড়েছে। এছাড়া পোস্টটি শেয়ার হয়েছে এখন পর্যন্ত ১৫শ বার।

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি