ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

ভার্চুয়ালের নেশাই কি মরণফাঁদ?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৩ ১ জুন ২০২০

করোনার প্রভাবে মানুষ এখন ঘরবন্দি। বাড়িতে বসেই লকডাউনে শুট হচ্ছে শর্ট ফিলম। তবে খুব কম মানুষই গোটা ওয়েব সিরিজের চাপ নিতে পারছেন। এটি কিন্তু কোনও ড্রয়িং রুম ড্রামা নয়, ক্রাইম থ্রিলার সিরিজ এটি। হইচই-এর নতুন ওয়েব সিরিজ় ‘পবিত্র পাপ্পিজ়’ শুট হয়েছে আইফোনে।

পরিচালনা করেছেন ‘বিদায় ব্যোমকেশ’ খ্যাত দেবালয় ভট্টাচার্য। এই সময়ে রিলিজ়ের কথা ছিল ‘‘আমার ছবি ‘ড্রাকুলা স্যার’। সেটাতো আর হল না। ভাবনা ছিল নতুন একটি ওয়েব সিরিজের, ভেবিছিলেন কলকাতার বাইরে শুট করবেন। সেটাও হল না। কাজ না করে বেশ ডিপ্রেসড লাগছিল তার।তা্ই একটা চ্যালেঞ্জ নিলেন তখন। প্রথমে গল্পটা লিখলেন। তার পরে যোগাযোগ করলেন অভিনেতাদের সঙ্গে । কারণ আইফোনে শুট করা তো সহজ নয়,’’ জানালেন পরিচালক।   

পাঁচটি পর্বের সিরিজ়টি প্রায় বিশ মিনিটের। বিক্রম চট্টোপাধ্যায় মুখ্য চরিত্রে, সোহিনী সরকার, সায়নী ঘোষ, সায়ন ঘোষ, সৌরভ দাসসহ অনকেই আছেন। 
করোনাভাইরাসের কারণে পুরনো হোয়াটসঅ্যাপ গ্রুপ পবিত্র পাপ্পিজ়-এ মিলিত হয় কলেজের এক দল বন্ধু। সেই গ্রুপে চ্যাট করার পাশাপাশি পাবজি খেলাও চলে । এক এক করে বন্ধুদের মৃত্যু হতে থাকে। এর পিছনে লুকিয়ে আছে ভার্চুয়ালের নেশাই কি মরণফাঁদ, না কি অন্য কোনও রহস্য?  সিরিজ়ে উন্মোচিত হবে সেই ফাঁদ। 

এসইউএ/এসি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি