ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

ভিয়ারিয়ালের মাঠে রিয়ালের ড্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৪ ২২ নভেম্বর ২০২০ | আপডেট: ০৯:১৪ ২২ নভেম্বর ২০২০

স্প্যানিশ লা লিগায় ভিয়ারিয়ালের মাঠে শুরুতে লিড নিয়েও তা ধরে রাখতে পারেনি জিনেদিন জিদানের দল। বর্তমান চ্যাম্পিয়নরা শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র করেছে। ফলে এ ম্যাচেও জয়ের ধারায় ফেরা হলো না রিয়াল মাদ্রিদের। আগের ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৪-১ গোলে হেরেছিল তারা।

শনিবার রাতে নিয়মিত অধিনায়ক সার্জিও রামোসকে ছাড়া খেলতে নেমে ম্যাচের দ্বিতীয় মিনিটে এগিয়ে যায় রিয়াল। এ সময় দানি কারবাহালের ক্রসে মাথা লাগিয়ে বল জালে জড়ান মারিয়ানো। ভিয়ারিয়াল অবশ্য অফসাইড দাবি করেছিল। কিন্তু ভিএআরে সেটি টিকে যায় আর রিয়াল লিড নেয়।

শুরুতেই গোল হজম করে কিছুটা খেই হারিয়ে পড়া ভিয়ারিয়াল নিজেদের গুছিয়ে নেয় ধীরে ধীরে। দ্বিতীয়ার্ধে তারাই বেশি প্রাধান্য বিস্তার করে খেলেছে। ম্যাচের ৭৫তম মিনিটে পেনাল্টি পায় উনাই এমেরির দল। এ সময় রিয়ালের গোলরক্ষক থিবাউট কোর্তোয়া বক্সের মধ্যে ফাউল করেন ভিয়ারিয়ালের স্যামুয়েল চুকউয়েজেকে। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে জেরার্ড মরেনো গোল করে সমতা ফেরান।

এই ড্রয়ে লা লিগার চলতি মৌসুমের পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে ওঠে এসেছে ভিয়ারিয়াল। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ১৯। তাদের চেয়ে এক ম্যাচে কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে চারে আছে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৬ জয় ও ২ ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষ আছে রিয়াল সোসিয়েদাদ।
এএইচ/এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি