ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৩ ১৪২৮

মাকে বাঁচাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আবেদন

হাবিপ্রবি প্রতিনিধি: 

প্রকাশিত : ১৬:৫৬, ২২ এপ্রিল ২০২১

মায়ের অপারেশনের জন্য সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের  হিসাব বিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী তফিকুল ইসলাম (তৌফিক)।

তৌফিকের মা তহমিনা বেগমকে (৪০) কোমরে প্রচন্ড ব্যথা হওয়ার কারনে গত ২০ এপ্রিল রংপুরের কমিউনিটি মেডিকেলে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। রিপোর্ট অনুযায়ী তহমিনা বেগমের কোমরের দুটি হাড় ও একটি রগে গুরুতর সমস্যা রয়েছে বলে জানান চিকিৎসকেরা। যার ফলে রগ দিয়ে ক্যালসিয়াম চলাচল করতে পারছে না।

তৌফিকের বাবা মোসলেম উদ্দীন (৫২) পেশায় একজন কলা ব্যবসায়ী। দিনাজপুরের পার্বতীপুরের দোয়ানিয়া পন্ডিত পাড়ায় তাঁদের বাড়ি। পড়ালেখার পাশাপাশি টিউশনি করিয়ে নিজের, ছোট ভাই ও বোনের পড়াশোনার খরচ চালানোর পাশাপাশি বাবার সংসার চালানোতেও সাহায্য করতো তৌফিক। কিন্ত তার মায়ের চিকিৎসা করাতে পরিবারটি এখন সহায়সম্বলহীন হয়ে পড়েছে।

চিকিৎসক জানিয়েছেন, অতিসত্বর অপারেশন ছাড়া রোগীকে কোনোভাবেই সুস্থ করা সম্ভব নয়। অপারেশনের জন্য প্রায় দুই লাখ (২,০০,০০০) টাকা প্রয়োজন।

এমতাবস্থায় পরিবারটির পক্ষে এত দ্রুত এই টাকার ব্যবস্থা করা সম্ভবপর হচ্ছে না। তাই কূলকিনারা না পেয়ে মাকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তফিকুল ইসলাম তৌফিক।

সাহায্য পাঠানোর জন্য- ০১৭২৯৮৫৭১৩৫ (বিকাশ), ০১৭২৯৮৫৭১৩৫ (নগদ)

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি