ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

মাঠেই দু’টুকরো হয়ে গেল পর্তুগিজ তারকার পা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩২ ৪ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৮:৩৪ ৪ নভেম্বর ২০১৯

ভেঙে দু’টুকরো হয়ে যায় গোমেজের পা

ভেঙে দু’টুকরো হয়ে যায় গোমেজের পা

পর্তুগিজ তারকা বলতে এক ক্রিশ্চিয়ানো রোনালদোকেই চেনে-জানে সবাই। এ ছাড়াও ইউরোপিয় দেশটির ফুটবলে যে কয়জন তারকা আছেন, তার মধ্যে আন্দ্রে গোমেজ অন্যতম। দারুণ সম্ভাবনাময় এই মিডফিল্ডারকে নিয়ে দু’বছর আগে তো রীতিমত কাড়াকাড়ি লেগে যায় ইউরোপিয় ফুটবলে। শেষ পর্যন্ত মোটা অঙ্কের চুক্তিতে গোমাজকে দলে ভেড়ায় মেসিদের বার্সেলোনা।

বার্সেলোনায় দু’বছর খেলে এবারে ধারে খেলতে গেছেন ইংলিশ ক্লাব এভারটনে। সেখানে গিয়ে বেশ ভালোই খেলছিলেন এই পর্তুগিজ তরুণ। কিন্তু সেই ধারাটা অব্যাহত থাকবে কিনা সন্দেহ! কেননা, পড়েছেন ভয়াবহ এক ইনজুরিতে। যে কারণে গোমেজের ক্যারিয়ার এখন বড় শঙ্কার মধ্যে।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রোববার (৩ নভেম্বর) রাতে ঘরের মাঠে টটেনহামের বিপক্ষে খেলতে নেমেছিল এভারটন। ম্যাচের ৬৩ মিনিটে আক্রমণে উঠতে গিয়ে সার্জিও অরিয়েরের সঙ্গে ধাক্কা খান গোমেজ। সেই ধাক্কায় নিয়ন্ত্রণ হারানো গোমেজের পা চলে যায় সান হিয়ুং মিনের বুটের নিচে।

আর তাতেই ঘটে যায় ভয়াবহ এক দুর্ঘটনা। ভেঙে দু’টুকরো হয়ে যায় গোমেজের পা। পর্তুগিজ তরুণের পায়ের জয়েন্ট এমন বাজেভাবে ভেঙেছে যে, তার আর ফুটবলে না ফেরার সম্ভাবনাও দেখছেন অনেকে।

এমন ইনজুরিতে গোমেজের সঙ্গে মাঠে কান্নায় ভেঙে পড়েন উভয় দলের ফুটবলাররাই। পরে স্ট্রেচারে করে মাঠ থেকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় এই পর্তুগিজ তরুণ ফুটবলারকে।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি