ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

মাঠ থেকে সোজা বিমানবন্দরে মাহমুদুল্লাহরা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৭ ২৭ জানুয়ারি ২০২০

বৃষ্টিতে পণ্ড হয়ে যায় লাহোরে বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টি

বৃষ্টিতে পণ্ড হয়ে যায় লাহোরে বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টি

যত কম সময়ে পারা যায়, সফর শেষ করার কথা বলে মাহমুদুল্লাহ, তামিম ইকবালদের পাকিস্তানে পাঠিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেই কথা, সেই কাজও। সোমবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় হোটেলে না ফিরে সরাসরি বিমানবন্দরে গিয়ে দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দল।

বিষয়টি নিশ্চিত করেছেন দলের সঙ্গে থাকা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান। সাবেক এই অধিনায়ক জানান, পাকিস্তানে গিয়ে চার দেয়ালের মধ্যে থাকাটা মোটেও উপভোগ করছে না বাংলাদেশ দল। ফলে দ্রুত সেখান থেকে চলে আসাই লক্ষ্য।

আকরাম খান বলেন, ‘হোটেলে বসে থাকাটা একঘেঁয়েমি। এখন থেকে দ্রুত চলে যেতে চাই। লাহোর থেকে সোজা বিমানবন্দরে চলে যাবে বাংলাদেশ দল। স্থানীয় সময় রাত ১১টায় ফ্লাইট। রাত ৩টায় বাংলাদেশে পৌঁছানোর কথা।’

জানা যায়, হোটেল পার্ল কন্টিনেন্টালে তোলা হয়েছে বাংলাদেশ দলকে। হোটেলে এবং হোটেল থেকে মাঠ পর্যন্ত যাওয়ার রাস্তায় কড়া নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। 

এদিকে, মাঠের ক্রিকেটে ছন্নছাড়া বাংলাদেশ। সিরিজের প্রথম দুই ম্যাচ হেরে সিরিজ হার নিশ্চিত হয়েছে মাহমুদুল্লাহ রিয়াদের দলের। তবে তৃতীয় ম্যাচটি বৃষ্টিতে পণ্ড হওয়ায় হোয়াইটওয়াশের লজ্জা থেকে বাঁচল তামিমরা। যদিও এ ম্যাচে প্রাণ খুলে ক্রিকেট খেলার আভাস দিয়েছিলেন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি