ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

মাথায় বল লেগে হাসপাতালে নারী ক্রিকেটার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৭ ১৭ ফেব্রুয়ারি ২০২০

মাথায় বল লেগে হাসপাতালে লঙ্কান নারী ক্রিকেটার আচিনি কুলাসুরিয়া

মাথায় বল লেগে হাসপাতালে লঙ্কান নারী ক্রিকেটার আচিনি কুলাসুরিয়া

অস্ট্রেলিয়ায় আগামী ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। শুরুর আগেই ঘটে গেল এক বিপত্তি।  যদিও গুরুতর দুর্ঘটনা এড়াতে পেরেছে শ্রীলঙ্কার নারী ক্রিকেটার। 

রোববার এক প্র্যাকটিস ম্যাচে মাথায় বল লেগে হাসপাতালে ভর্তি হন আচিনি কুলাসুরিয়া নামের ওই লঙ্কান ডানহাতি মিডিয়াম পেসার। পরে হাসপাতাল থেকে অবশ্য ছাড়া পান তিনি। তবে ঘটনার সময় আতঙ্ক ছড়ায় কারেন রোল্টন ওভালে।

এদিন অ্যাডিলেডে দক্ষিণ আফ্রিকার সঙ্গে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নেমেছিল শ্রীলঙ্কা। ম্যাচে প্রোটিয়া নারী ক্রিকেটার ট্রিয়নের নেয়া একটি শটে লং-অফে ফিল্ডিং করা কুলাসুরিয়া ক্যাচ নেয়ার সময় ঘটে বিপত্তিটা। বল গিয়ে লাগে ২৯ বছর বয়সী তারকার করোটির ঠিক ওপরে। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। বেশ কিছুক্ষণ নড়াচড়াও করেননি তিনি। স্বাভাবিকভাবেই মুহূর্তে আতঙ্ক ছড়িয়ে পড়ে অ্যাডিলেড ওভালে। পরে ডাক্তার এসে প্রাথমিক চিকিৎসা দিলে জ্ঞান ফেরে আচিনির।

ভারতীয় গণমাধ্যম বলছে, তড়িঘড়ি স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে আসা হয় কুলাসুরিয়াকে এবং কোনও সময় নষ্ট না করেই নিকটবর্তী রয়্যাল অ্যাডিলেড হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। হাসপাতালে যাবতীয় পরীক্ষার পর ছেড়ে দেয়া হয় শ্রীলঙ্কান তারকাকে।

শ্রীলঙ্কান টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়, কুলাসুরিয়া সুস্থ আছেন। তবে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হলেও আপাতত দলের মেডিকেল টিমের নজরদারিতেই থাকবেন আচিনি।

এদিকে, ওই অনুশীলন ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ৪১ রানে পরাজিত হয় শ্রীলঙ্কা নারী দল। প্রথমে ব্যাট করে প্রোটিয়াস মেয়েরা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে তোলে ১৪৬ রান। জবাবে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৫ রান তুলতে সক্ষম হয় শ্রীলঙ্কা।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি