ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

মানহানির অভিযোগে যুবলীগ নেত্রীর মামলা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩০ ২৩ সেপ্টেম্বর ২০২০

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মানহানিকর পোস্ট দেয়ার অভিযোগে চুয়াডাঙ্গায় চার ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন জেলা যুব মহিলা লীগ নেত্রী আফরোজা পারভীন।

আজ বুধবার সকালে সদর থানায় মামলাটি দায়ের করেন তিনি।

মামলার আসামিরা হলো, চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়ার শহিদ খানের ছেলে মানিক খান (২৬), কেদারগঞ্জের খবির শেখের ছেলে ও পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন (২৭), বাহাদুর পাড়ার আদম আলীর ছেলে রাকিবুল ইসলাম নিপ্পন (২৪) ও আরামপাড়ার কাশেমের ছেলে ফয়সাল খানসহ অজ্ঞাত ১০/১৫ জন।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, গত ১৮ সেপ্টেম্বর ছাত্রলীগ কর্মী মানিক খান তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে জেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক আফরোজা পারভীনকে নিয়ে মানহানিকর তথ্য পোস্ট করে। পরদিন ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসেন তাকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ পোস্ট শেয়ার করে। এসব পোস্টে রাকিবুল ইসলাম নিপ্পন ও ফয়সাল খানসহ ১০/১৫ জন বাজে মন্তব্য প্রদান করে। এতে আফরোজা পারভীনের সামাজিকভাবে হেয় ও সুনামক্ষুন্ন করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ‘লিখিত অভিযোগ পেয়ে মামলা গ্রহণ করা হয়েছে। তদন্তের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

এআই//এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি