ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

মানের গোলে লিভারপুলের স্বস্তির জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৯ ১৬ ফেব্রুয়ারি ২০২০

ইংলিশ প্রিমিয়ার লিগে স্বস্তির জয় পেয়েছে লিভারপুল। শনিবার নরিচ সিটির মাঠে পয়েন্ট হারাতে বসেছিল দলটি। তবে খেলার শেষ দিকে সাদিও মানের একমাত্র গোলে জিতেছে ইয়ুর্গেন ক্লপের দল।

চোট কাটিয়ে দলে ফিরেই বদলি নেমে দলের ত্রাতা হলেন সেনেগালের ফরোয়ার্ড সাদিও মানে। তার গোলেই শিরোপা জয়ের পথে ২৫ পয়েন্টে এগিয়ে গেল ইয়ুর্গেন ক্লপের দল লিভারপুল। 

বাকি ১২ ম্যাচের পাঁচটিতে জিতলেই অন্য কোনো হিসেব ছাড়াই ১৯৯০ সালের পর প্রথম লিগ শিরোপা উঠবে ‘অল রেড’ নামে পরিচিত দলটির হাতে।

এই ম্যাচে সেনেগালের ফরোয়ার্ড সাদিও মানের সঙ্গে চোট কাটিয়ে দলে ফেরেন আরেক অভিজ্ঞ ইংলিশ মিডফিল্ডার জেমস মিলনার। দুজনেই অবশ্য ছিলেন সাইড বেঞ্চে। ম্যাচের ৬০তম মিনিটে অ্যালেক্স অক্সলেইড-চেম্বারলেইনের বদলে সাদিও মানে ও জর্জিনিয়ো ভিনালডামের জায়গায় ফাবিয়ানোকে নামান ক্লপ।

খেলোয়াড় পরিবর্তন করলেও গোল পাচ্ছিলেন না ইয়ুর্গেন ক্লপ। অবশেষে সেই অপেক্ষার শেষ হয় ৭৮তম মিনিটে। জর্ডান হেন্ডারসনের মাঝমাঠ থেকে উঁচু করে বাড়ানো বল দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন মানে। বাকি সময়ে কোন পক্ষই আর গোল করতে না পারায়, স্বস্তির জয় নিয়ে ফেরে সফরকারীরা।

২৬ ম্যাচে ২৫ জয় ও এক ড্রয়ে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৫১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি।

এএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি