ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০, || চৈত্র ২৩ ১৪২৬

Ekushey Television Ltd.

মাহমুদউল্লাহ বাদ, ব্যাখ্যায় যা বললেন নান্নু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮ ১৬ ফেব্রুয়ারি ২০২০

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই দলে নেই মাহমুদউল্লাহ রিয়াদ। পাকিস্তান সফরে প্রথম টেস্টের দুই ইনিংসেই ছিলেন ব্যর্থ। তখনই গুঞ্জন ছড়ায় জিম্বাবুয়ের বিপক্ষে হয়তো থাকছেন না রিয়াদ। কিন্তু প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ফর্মহীনতা নয়, মাহমুদউল্লাকে দেওয়া হয়েছে বিশ্রাম।

রোববার (১৬ ফেব্রুয়ারি) মিরপুরে টেস্ট স্কোয়াড ঘোষণার পর মাহমুদউল্লাহর বাদ পড়া প্রসঙ্গে ব্যাখ্যা দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। 

নান্নু বলেন, মাহমুদউল্লাহ সিনিয়র ক্রিকেটার, ওর বিশ্রামের দরকার আছে। আমরা আগেই ঠিক করেছি যে এই সিরিজে দল থেকে বাদ রাখবো ওকে। জিম্বাবুয়ের বিপক্ষে আমরা হোম সিরিজ খেলছি, তাই নতুন কিছু ক্রিকেটারকে সুযোগ দিয়ে দেখতে চাচ্ছিলাম।

ঘোষিত স্কোয়াড সম্পর্কে নান্নু বলেন, অভিজ্ঞ এবং সম্ভাবনাময় খেলোয়াড় নিয়ে বেশ ভালো একটা কম্বিনেশন ঘটানো হয়েছে। মাহমুদউল্লাহ না খেললেও অভিজ্ঞ তামিম, মোমিনুল এবং মুশফিকরা আছেন দলটিতে।

ক্যারিয়ারের পঞ্চাশ নম্বর টেস্ট ম্যাচের আগে এসে অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ দল থেকে বাদ পড়লেন। তবে দলের নিয়মিত ক্রিকেটার মাহমুদউল্লাহর বাদ পড়াতে বিস্মিত হয়েছেন কেউ কেউ।

মিডলঅর্ডার ব্যাটসম্যান মাহমুদউল্লাহ ৪৯টি টেস্টে রান করেছেন ২৭৬৪। এর মধ্যে ৪টি সেঞ্চুরি, ১৬টি হাফসেঞ্চুরি রয়েছে। সর্বোচ্চ রান ১৪৬। গড় ৩১.৭৭।

এএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি