ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

মায়াঙ্ক-রাহুল তাণ্ডবে উড়ছে পাঞ্জাব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৫ ২৭ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ২১:২৭ ২৭ সেপ্টেম্বর ২০২০

মায়াঙ্ক-রাহুলের দুরন্ত ব্যাটে ছুটছে পাঞ্জাব

মায়াঙ্ক-রাহুলের দুরন্ত ব্যাটে ছুটছে পাঞ্জাব

টসের আগে সবাই বলছিলেন, শারজার এই পিচে রান আছে। যে দল টস জিতবে, সেই দলই প্রথমে ব্যাট করবে। তবে রাজস্থান রয়্যালস অধিনায়ক স্টিভ স্মিথ হাঁটলেন অন্য পথে। টস জিতে তিনি কিংস ইলেভেন পঞ্জাবকে প্রথমে ব্যাট করতে পাঠালেন। সুতরাং যা হওয়ার ঠিক তা-ই হলো। ব্যাটে রানের ফুলঝুরি ছুটাচ্ছেন রাহুল ও মায়াঙ্ক।

রোববার সন্ধ্যার এ ম্যাচে শুরু থেকেই দারুণ ছন্দে পঞ্জাবের দুই ওপেনার- লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল। রাজস্থানের বোলারদের যথেচ্ছা মারছেন দুই ওপেনার। ১৫ ওভারেই পঞ্জাবের সংগ্রহ বিনা উইকেটে ১৭২। যদিও ১৭তম ওভারে এসে প্রথম উইকেট হারায় দলটি (১৮৩/১)। ৪৫ বলে সেঞ্চুরি হাঁকিয়ে মায়াঙ্ক ১০৭ রানে আউট হলেও রাহুল ক্রিজে আছেন ৬৭ রানে। 

এদিন দলে পরিবর্তন এনেছে রাজস্থান। এবারের আইপিএলে প্রথমবার খেলছেন জস বাটলার। প্রথম একাদশে জায়গা পেযেছেন অঙ্কিত রাজপুতও। আগের ম্যাচের দল থেকে বাদ পড়লেন যশস্বী জসওয়াল ও ডেভিড মিলার। 

অন্যদিকে, সুপার ওভারে দিল্লি ক্যাপিটালসের কাছে প্রথম ম্যাচ হারতে হয়েছিল পঞ্জাবকে। কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে পরের ম্যাচেই রাহুলের ব্যাটে ঘুরে দাঁড়ায় পঞ্জাব। তাদের ব্যাটিং এতটাই শক্তিশালী যে, ক্রিস গেইলের মতো বিধ্বংসী ব্যাটসম্যানকে বাইরে রেখে নেমেছে পঞ্জাব। এ দিনের ম্যাচেও গেইলকে বাইরে রেখেই নেমেছেন রাহুলরা। তাতেও শুরু থেকে রানের গতি কমেনি। 

সংযুক্ত আরব আমিরাতের যে তিনটি স্টেডিয়ামে খেলা হচ্ছে এবারের আইপিএল, তার মধ্যে শারজার মাঠই সব থেকে ছোট। এই মাঠেই ধোনির চেন্নাই সুপার কিংসকে হারিয়েছে রাজস্থান। সেই ম্যাচে জ্বলে উঠেছিলেন সঞ্জু স্যামসন। সেই ম্যাচে দু দলের ব্যাটসম্যানরা মোট ৩৩টি ছক্কা হাঁকিয়েছিলেন। 

এ দিনও চার-ছক্কার ফোয়ারা ছুটতে শুরু করেছে প্রথম থেকেই। এখন পর্যন্ত পাঞ্জাবের দুই ওপেনার মেরেছেন ৮টি ছক্কার সঙ্গে ১৭টি চার। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি