ঢাকা, রবিবার   ০৯ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

মুলাদীতে ইসলামী ব্যাংকের ৩৫১ তম শাখা উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০২ ৯ ডিসেম্বর ২০১৯

বরিশালের মুলাদী উপজেলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৫১তম শাখা উদ্বোধন করা হয়েছে। 

রোববার (৮ ডিসেম্বর) উপজেলার শহীদ আলতাফ মাহমুদ অডিটরিয়ামে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর এন্ড সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শাখা উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। স্বাগত বক্তব্য রাখেন, ব্যাংকের বরিশাল জোনপ্রধান মো. আব্দুস সালাম। 

গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য দেন- বীর মুক্তিযোদ্ধা মো. হারুন অর রশীদ খান, ফরচুন সুজ লিমিটেডের চেয়ারম্যান মো. মিজানুর রহমান, মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়েজ আহমেদ, শিক্ষাবিদ কবির হোসেন খান, মুহা. হারুনুর রশীদ, রফিকুল ইসলাম, ব্যবসায়ী এফ এম মাইনুল ইসলাম ও সাংবাদিক হুমায়ুন কবির।

অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান মুলাদী শাখাপ্রধান মুহাম্মদ মুশফিকুর রহমান। 

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ব্যবসা, শিল্প ও বাণিজ্যসহ বিভিন্ন সেক্টরে দেশ অনেক এগিয়েছে। জিডিপি প্রবৃদ্ধিতে বাংলাদেশ সারাবিশ্বে শীর্ষস্থানীয় দেশগুলোর একটি। 

নদ-নদী ও দ্বীপের জেলা বরিশালেও উন্নয়নের ছোঁয়া দৃশ্যমান। সরকারের উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখেই মুলাদীতে শাখা চালু   করেছে ইসলামী ব্যাংক। প্রাচ্যের ভেনিস খ্যাত সমগ্র বরিশাল অঞ্চলে ইসলামী ব্যাংকের আন্তরিক সেবার মাধ্যমে ব্যবসা-বাণিজ্যসহ সকল অর্থনৈতিক কর্মকান্ড আরো ত্বরান্বিত হবে বলে আশা করেন তিনি।

তিনি বলেন, ইসলামী ব্যাংক বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা ৮ বছর অবস্থান ধরে রেখেছে। ব্যাংকিং খাতের সকল আধুনিক ব্যবস্থাপনাকে কাজে লাগিয়ে ইসলামী ব্যাংক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করছে। 

ব্যাংকের কল্যাণমুখী ও আন্তরিক সেবার মাধ্যমে নতুন নতুন উদ্যোক্তা তৈরি ও ব্যবসা সম্প্রসারণ করে এ অঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে কর্মকর্তাদের প্রতি নির্দেশনা দেন তিনি।

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি