ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০, || আষাঢ় ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

মেসির দল বার্সার পাঁচ ফুটবলার করোনায় আক্রান্ত!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৬ ৩ জুন ২০২০ | আপডেট: ১৫:৩৯ ৩ জুন ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

করোনাভাইরাসের কারণে ১২ মার্চ থেকে বন্ধ রয়েছে স্প্যানিশ লা লিগা। সম্প্রতি খেলা শুরুর অনুমতি দেয় স্পেন সরকার। লিগ কমিটির ঘোষিত তারিখ অনুযায়ী ১৩ জুন মায়োর্কারের বিপক্ষে লকডাউনের পর প্রথম মাঠে নামার কথা লিওনেল মেসিদের। কিন্তু তার আগেই বড় ধাক্কা খেল বার্সেলোনা। ইতিমধ্যে এই ক্লাবটির পাঁচ ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

স্পেনের একটি রেডিও চ্যানেল দাবি করেছে, দলের পাঁচ ফুটবলারের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। কিন্তু ক্লাব তা গোপন করে গিয়েছে কর্তৃপক্ষ। এই খবরে লা লিগা শুরু হওয়া নিয়ে নতুন করে তৈরি হয়েছে সংকট। 

গত মাসেই বার্সেলোনার ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছিল, সব ফুটবলারদের করোনা পরীক্ষা হয়েছে এবং তার ফল নেগেটিভ এসেছে। তা হলে নতুনভাবে ফুটবলাররা কবে আবার করোনায় আক্রান্ত হলেন? নাকি তখনই ক্লাবের পক্ষ থেকে সেই তথ্য গোপন করা হয়েছিল? এ নিয়ে বিভিন্ন মহল উঠছে নানা প্রশ্ন।

যদিও কোন পাঁচ ফুটবলার করোনায় আক্রান্ত, তা জানাতে পারেনি ওই রেডিও চ্যানেলটি। খবরে বলা হয়, যে পাঁচ ফুটবলারের করোনা ধরা পড়েছে, তাদের এই রোগ সংক্রান্ত কোনও উপসর্গই ছিল না। পরে রক্ত পরীক্ষা করার সময়ে করোনা পজিটিভ ধরা পড়ে। শোনা যায়, এর মধ্যে দু’জন সাপোর্ট স্টাফও রয়েছেন।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি