Ekushey Television Ltd.

রাজের ভালোবাসায় ভাগ দিলেন শুভশ্রী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৯ ১৭ জুলাই ২০১৮ | আপডেট: ১৩:২৮ ১৭ জুলাই ২০১৮

‘জিলেটো’-র জন্মদিনে তাকে আদর করে ‘আই লাভ ইউ’ বললেন শুভশ্রী। ভাবছেন তো, কে এই ‘জিলেটো’? যার জন্য রাজ চক্রবর্তীকে ‘ভালবাসি’ না বলে আচমকাই ভোলবদল করলেন টলিউড অভিনেত্রী?

এই প্রশ্নের উত্তর পেতে হলে আপনাকে নায়িকার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবিটি দেখতে হবে। যেখানে ‘জিলেটো’-কে জড়িয়ে ধরে ‘আই লাভ ইউ’ বলেন রাজ-ঘরণী ‘জিলেটো’। আর এই ‘জিলেটো’ হল শুভশ্রীর পোষ্য। আর তাই পোষ্যর জন্মদিনে তাই আদরের ‘জিলেটো’-কে ‘আই লাভ ইউ’ বলেন শুভশ্রী।

প্রসঙ্গত, রাজ-শুভশ্রীর বিয়ের সময় নায়িকার পোষ্যর উপস্থিতি লক্ষ্য করা যায় সব জায়গায়। আইবুড়োভাতের সময় থেকে শুরু করে মেহেদি কিংবা বিয়ের পর, সব সময়ই শুভশ্রীর কোলে দেখা যায় ‘জিলেটো’কে। এমনকী, রাজ-শুভশ্রীর বিয়ের সময় নায়িকার বাবার কোলে চড়ে বসে থাকতেও দেখা যায় নায়িকার আদরের পোষ্যকে।

সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরিবার, বন্ধু এবং ঘনিষ্ঠদের হাজিরায় দক্ষিণ ২৪ পরগনার ওই রাজবাড়িতে বসে টলিউড অভিনেত্রী এবং পরিচালকের বিয়ের আসর। বাওয়ালি রাজবাড়িতে বিয়ে সারার পর কলকাতায় বসে রাজ-শুভশ্রীর ঝলমলে রিসেপসন।

তবে এখানেই শেষ নয়। বিয়ে এবং বউভাতের পর বর্ধমানেও রাজ-শুভশ্রীর জন্য আরও একটি রিসেপশনের আয়োজন করা হয়। নায়িকার বাপের বাড়ির তরফেই ওই ঝলমলে অনুষ্ঠানের তোড়জোড় করা হয়। বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে যান রাজ-শুভশ্রী। সেখান থেকে ফিরে আসার পর শুটিংও শুরু করে দেন রাজ। কিন্তু শুটিং থেকে সময় বের করে এরপর মধুচন্দ্রিমার জন্য বিদেশে উড়ে যান টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। 

মধুচন্দ্রিমায় বিদেশে পাড়ি দেওয়ার পর, সেখান থেকে বেশ কিছু ছবি শেয়ার করেন ‘রাজশ্রী’। যেখানে বেশ গ্ল্যামারাস দেখা যায় শুভশ্রীকে। আর রাজ-শুভশ্রীর মধুচন্দ্রিমার ওই ছবি দেখার পর থেকেই উচ্ছ্বসিত তার ভক্তরা।

সূত্র: জিনিউজ

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি