ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১, || বৈশাখ ২২ ১৪২৮

রোজাদার রশিদ, উপোষ ওয়ার্নার-উইলিয়ামসনও!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫১, ১৯ এপ্রিল ২০২১

রশিদ খান, কেন উইলিয়ামসন ও ডেভিড ওয়ার্নার

রশিদ খান, কেন উইলিয়ামসন ও ডেভিড ওয়ার্নার

চলছে মুসলিম ধর্মাবলম্বীদের ধর্মীয় গুরুত্ববহ শারীরিক ইবাদতের রমজান মাস। মাসটিতে দিনের বেলা সৃষ্টিকর্তার সন্তুষ্টি আদায়ের লক্ষ্যে রোজা রাখেন মুসলিমরা। এসময়ে নিজেদের পেশা সামলে রোজা পালন করেন অনেক খেলোয়াড়ও। তাদেরই একজন রশিদ খান।

চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আফগান এই তারকাও তাই এখন ভারতেই অবস্থান করছেন, খেলছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। তিন ম্যাচ খেলে এখনও জয়হীন রশিদদের দল। এই কঠিন সময়ে নিশ্চয়ই দলের প্রস্তুতিও হয়েছে আরও জোরালো। তবে তা বাধা হয়ে দাঁড়ায়নি রশিদ খানের রোজা পালনে।

হ্যা, রমজান মাস শুরু হওয়ায় রোজা রেখেই চলমান আইপিলে খেলে চলেছেন ছোট দলের বড় তারকা রশিদ খান। কিন্তু রোববার (১৮ এপ্রিল) জানা গেছে এক ভিন্ন ঘটনা। 

এদিন রোজাদার রশিদ খান অবশ্য একাই উপোষ ছিলেন না। তার সাথে উপোষ ছিলেন দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও আরেক সুপারস্টার কেন উইলিয়ামসনও। ওয়ার্নার ও উইলিয়ামসনের ধর্ম ভিন্ন হলেও রশিদের সাথে তারা সারাদিন উপোষ ছিলেন। রশিদের ইফতারের সময় ভেঙেছেন উপবাসও।

সতীর্থদের এই দারুণ সহানুভূতির খবর জানিয়েছেন রশিদ খান নিজেই। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের অফিশিয়াল হ্যান্ডেল থেকে রশিদ খান একটি ভিডিও স্টোরি করে দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে, রশিদের সাথে ইফতার নিয়ে বসে আছেন ওয়ার্নার ও উইলিয়ামসন।

এ সময় রশিদ খান বলেন, ‘ওয়ার্নার, তোমার উপোষ কেমন চলছে?’ জবাবে ওয়ার্নার জানান, ‘ভালো, তবে আমি অনেক ক্ষুধার্ত আর তৃষ্ণার্ত।’ উইলিয়ামসনকে রশিদ জিজ্ঞেস করেন, ‘কেমন বোধ করছো?’ জবাবে উইলিয়ামসন বলেন, ‘খুব ভালো। ধন্যবাদ।’

এরপর রশিদ খান বলেন, ‘এই দুই কিংবদন্তি আজ আমাদের সাথে উপোষ করছেন। তাদের ইফতারের টেবিলে পেয়ে খুব ভালো লাগছে।’ এ সময় ওয়ার্নারকে বলতে শোনা যায়, ‘খুব, খুব কঠিন।’

স্টোরির ক্যাপশনে রশিদ খান লিখেছেন, ‘তারা আজ আমাদের সাথে উপোষ ছিল।’ যদিও রশিদ, ওয়ার্নার ও উইলিয়ামসন ছাড়া খাবার টেবিলে আর কে কে ছিলেন তা দেখানো হয়নি।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি