ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

রোনালদোর গোলেও জিতলো না জুভেন্টাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৮ ৮ ডিসেম্বর ২০১৯

চলতি মৌসুমে ঠিক চ্যাম্পিয়নসুলভ খেলতে পারছে না জুভেন্টাস। যদিও ইতালিয়ান সিরি 'আ'তে টানা ৮ মৌসুম ধরে চ্যাম্পিয়ন জুভেন্টাস। কিন্তু একের পর এক পয়েন্ট হারিয়ে মাউরিসিও সারির দল এখন পয়েন্ট টেবিলের দুই নম্বরে। শনিবার রাতে লাজিওর কাছে ১-৩ গোলে প্রথমবারের মতো হারের মুখ দেখলো রোনালদোরা।

শুরুটা ভালোই করেছিল জুভেন্টাস। প্রথমার্ধেই গোল পেয়ে যায় ক্রিশ্চিয়ানো রোনালদো। মিডফিল্ডার রদ্রিগো বেনটাঙ্কুরের পাস ডি-বক্সে পেয়েই বল জালে জড়িয়ে দেন রোনালদো। কিন্তু এগিয়ে থাকার এই আনন্দ প্রথমার্ধেই শেষ হয়ে যায়। প্রথমার্ধের অতিরিক্তি সময়ে লুইজ ফেলিপ রামোস মারচি গোল করে সমতায় ফেরায় লাজিওকে।

দ্বিতীয়ার্ধে গোল পেতে মরিয়া হয়ে যায় দু’দলই। যদিও কোন দলই গোল পাচ্ছিল না, এরই মধ্যে খেলার ৬৯ মিনিটে ভয়াবহ ফাউল করার কারণে সরাসরি লাল কার্ড দেখেন জুভেন্টাসের হুয়ান কুয়াড্রাডো। ফলে দশজনের দলে পরিণত হয় জুভেন্টাস। এই সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় লাজিও। ৭৪ মিনিটে গোল করে বসেন সার্গেজ মিলিঙ্কোভিচ। যদিও এর আগে পেনাল্টি থেকে গোল করতে পারেননি সিরো ইম্মোবিল।

১ গোলে পিছিয়ে পড়ে সমতায় ফিরতে লড়ে যায় জুভেন্টাস। সমতা তো আনতে পারলোই না বরং উল্টো আরেকটি গোল খেয়ে বসে রোনালদোরা। খেলার একেবারে শেষ সময়ে লাজিওর তৃতীয় গোলটি আসে ফিলিপ্পে কাইসেদোর পা থেকে।

রোনালদোর দল জুভেন্টাস ১১ জয়, ৩ ড্র এবং ১ হারে ৩৬ পয়েন্ট নিয়ে আছে টেবিলের দুই নম্বরে। আর সমান ম্যাচে ১২ জয় ও ২ ড্রতে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ইন্টার মিলান।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি