ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

র‌্যাক’র সভাপতি মহিউদ্দিন সাধারণ সম্পাদক ফয়েজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২১ ১৩ নভেম্বর ২০২০ | আপডেট: ১৯:২৭ ১৩ নভেম্বর ২০২০

সভাপতি মহিউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আহম্মদ ফয়েজ

সভাপতি মহিউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আহম্মদ ফয়েজ

রিপোর্টার্স এগইনেস্ট করাপসনের (র‌্যাক) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে গাজী টেলিভিশনের মহিউদ্দিন আহমেদ সভাপতি ও ইংরেজী দৈনিক নিউ এজের আহম্মদ ফয়েজ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১৩ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে সংগঠনের সদস্যরা ভোট দিয়ে তাদের নির্বাচিত করেন।  

সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন দুর্বিন অনলাইনের আবুল কাশেম ও এটিএন নিউজের তাওহীদ সৌরভ। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন এটিএন বাংলার মাহবুব কবির চপল ও ৭১টিভির জেমসন মাহবুব। 

এছাড়া বাংলাদেশ টুডের সাফি উদ্দিন আহেমদ সাংগঠনিক সম্পাদক, বিডিনিউজ টুয়েন্টিফোরের তাবারুল হক কোষাধ্যক্ষ, বৈশাখী টিভির তাসলিমুল হক তৌহিদ দপ্তর সম্পাদক, বনিক বার্তার জেসমিন মলি প্রচার প্রকাশনা সম্পাদক, আরটিভির আতিকা রহমান সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক, চ্যানেল টুয়েন্টিফোরের সফিকুল ইসলাম সবুজ প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে যারা নির্বাচিত হয়েছেন- দেশ রূপান্তরের আলাউদ্দিন আরিফ, এনটিভির শফিক শাহীন, বাংলাদেশ প্রতিদিনের মোস্তফা কাজল, আলোকিত বাংলাদেশের মতলু মল্লিক, নবরাজের রফিকুজ্জামান, আজকালের খবরের সাইফুল ইসলাম মন্টু ও মানব জমিনের মারূফ কিবরিয়া কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। 

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ প্রধান নির্বাচন কমিশনার ও কালের কণ্ঠের বদিউজ্জামান এবং সমকালের ওয়াকিল আহমেদ হিরণ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। সংগঠনের ৭১ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।  

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি