ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

র‌্যাগিংয়ের দায়ে তিতুমীর হলের ৮ শিক্ষার্থী বহিষ্কার

ঢাবি সংবাদদাতা

প্রকাশিত : ১৯:৫০ ৫ ডিসেম্বর ২০১৯

তিতুমীর হল, বুয়েট

তিতুমীর হল, বুয়েট

র‌্যাগিংয়ের ঘটনায় জড়িত থাকার দায়ে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) তিতুমীর হলের ৮ শিক্ষার্থীকে হল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে। এছাড়া বিভিন্ন মেয়াদের জন্য হল থেকে বহিষ্কার করা হয়েছে আরও ছয় শিক্ষার্থীকে এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে এক জনকে।

গত বুধবার (৪ ডিসেম্বর) বুয়েটের ছাত্রকল্যাণ পরিদপ্তরের পরিচালক এবং বোর্ড অব রেসিডেন্স অ্যান্ড ডিসিপ্লিনের সদস্য-সচিব মিজানুর রহমানের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে ১৫ জন শিক্ষার্থীর বিরুদ্ধে এই শাস্তির কথা উল্লেখ করা হয়েছে।

হল থেকে আজীবনের জন্য বহিষ্কার ও একাডেমিক কার্যক্রম থেকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার হওয়া শিক্ষার্থীরা হলেন- মো. তানভীর হাসনাইন, মির্জা মোহাম্মদ গালিব, মো. জাহিদুল ইসলাম, মো. মুস্তাসিন মঈন, আসিফ মাহমুদ, মুনতাসির আহমেদ খান, মহিবুল্লাহ হক, আনফালুর রহমান।

বিভিন্ন মেয়াদে আবাসিক হল থেকে বহিষ্কার ও ভবিষ্যতের জন্য যেসব ছাত্রকে সতর্ক করা হয়েছে তাদের মধ্যে আছেন- মো. জাহিদুল ইসলাম, জিহাদুর রহমান, মো. এহসানুল সাদ, আবিদ-উল কামাল, মোহাম্মদ সায়াদ ও মাহমাদুল হাসান। এছাড়া ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে তিতুমীর হলের আরেক ছাত্র মো. হাসিবুল ইসলামকে।

এর আগে গত ২৮ নভেম্বর র‌্যাগিংয়ে জড়িত থাকার দায়ে আহসানউল্লাহ ও সোহরাওয়ার্দী আবাসিক হলের ২৬ ছাত্রকে হল থেকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার ও সতর্ক করা হয়।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি