ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

লোহাগড়ায় খাদ্যসামগ্রী পৌঁছলেন আ’লীগ নেতা বোরহান

নড়াইল প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৫৮ ৫ এপ্রিল ২০২০

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের বাড়িতে বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছেন আওয়ামী লীগ নেতা সৈয়দ বোরহান উদ্দিন। ভ্যানযোগে দু’দিন ধরে ৩০০ পরিবারের মাঝে তিনি খাদ্যসামগ্রী পৌঁছে দেন। এ কাজে তাকে সহযোগিতা করেন গ্রামবাসী। করোনাভাইরাসের সংকটময় মুহূর্তে কর্মহীন অসহায় মানুষেরা খাদ্যসামগ্রী পেয়ে খুশি হয়েছেন। খাদ্যসামগ্রীর মধ্যে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি করে ডাল ও পেঁয়াজ এবং এক লিটার তেল রয়েছে। 

এছাড়া কোলা সরদারপাড়া মিরবাড়ি জামে মসজিদে জোহর নামাজবাদ করোনার দুর্যোগ কাটিয়ে উঠার জন্য দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে সৈয়দ বোরহান উদ্দিনসহ এলাকার মুসল্লিরা অংশগ্রহণ করেন। এদিকে বিভিন্ন পেশার মানুষের মাঝে ৪০০ মাস্ক বিতরণ করেন তিনি। 

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক সৈয়দ বোরহান উদ্দিন বলেন, করোনাভাইরাসের সংকটময় মুহূর্তে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছি। কারণ, অনেক দুর-দুরান্ত থেকে গরিব মানুষেরা আসতে পারেন না। অনেকে শারীরিক ভাবে দুর্বল, আবার অনেকে লাজ-লজ্জার কারণে সামনে এসে খাদ্যসামগ্রী নিতে চান না। তাই আমার জন্মভূমি কোলা গ্রাম থেকে ভ্যানযোগে দিঘলিয়া ইউনিয়নের বাড়িতে বাড়িতে এসব খাদদ্রব্য পৌঁছে দেয়ার চেষ্টা করছি। এতে সমাজের সামর্থ্যবান মানুষসহ পেশাজীবীরা উৎসাহিত হবেন বলে আশাবাদী। 

আরকে/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি