ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

শাকিব-বুবলীকে নিয়ে নতুন গুঞ্জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১১ ১৯ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২১:০৩ ১৯ ফেব্রুয়ারি ২০২০

চিত্রনায়িকা শবনম বুবলী। তাকে নিয়ে আবারও আলোচনা শুরু হয়েছে। মাত্র ৯টি সিনেমা করেই অনেকটা অন্তরালে চলে গেছেন অভিনেত্রী। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করে তারকা খ্যাতি পাওয়া শবনম বুবলি হঠাৎই সিনেপাড়া থেকে মুখ লুকিয়ে নিয়েছেন। অনেকটা অদৃশ্য হয়ে গেছেন হালের এই নায়িকা। আর এতেই উঠেছে নানান গুঞ্জন। অনেকেই বলছেন সুপারস্টার শাকিব খানের ফাঁদে পা দিয়ে অপুর পথে হাঁটতে চলেছেন তিনি।

চলচ্চিত্র পাড়ায় কান পাতলেই শোনা যায় বুবলির শুভ অশুভ সংবাদ। ‘বীর’ ও ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষ করার পর দীর্ঘ সময়ের জন্য তিনি বিরতিতে আছেন। আর এতেই গুঞ্জন আরও ডালপালা মেলেছে।

কেউ কেউ বলছেন, এর আগে একইভাবে আরেক জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস দীর্ঘদিনের জন্য বিরতিতে যান। ফিরে আসেন সন্তান কোলে নিয়ে। সে সময় বুবলিকে কাঠগড়ায় দাঁড় করান অপু। নতুন এই কাণ্ডে ঠিক একই প্রশ্ন সবার মনে। তবে কী বুবলীও একই পথে হাঁটছেন?

সিনেমায় পা রাখার কিছুদিন পর শাকিব খানের সঙ্গে বোনসহ একটি ছবি পোস্ট করেন বুবলী। ছবিটিতে একটি পারিবারিক মুহূর্ত ফুটে ওঠে। বুবলী ছবিটির ক্যাপশন দিয়েছিলেন ‘ফ্যামিলি টাইম’। এরপরেই অপু প্রশ্ন রাখেন- ফ্যামিলি টাইম মানে কী? এ নিয়ে বুবলির সঙ্গে গরম বাক্য বিনিময়ের মত ঘটনাও ঘটে।

এর পরের ঘটনাগুলো সবার জানা। সন্তান থাকা সত্যেও বিচ্ছেদ হয়েছে শাকিব খান ও অপু বিশ্বাসের। সমাজে স্ত্রী ও সন্তানকে স্বীকৃতি দেওয়ার আগেই শাকিব স্ত্রীকে তালাক দিয়েছেন। ঠিক তখন চলচ্চিত্রে শাকিব খানের বাহুডোরে বুবলী। যা এখন চলমান।

গত বছরের শেষ থেকেই বেশ ব্যস্ত সময় পার করছেন বুবলী। এফডিসিতে শুটিং করছেন ‘বীর’ সিনেমার। তবে এরপর এফডিসিতে শুটিংয়ে রাখা হয় কড়া নিরাপত্তা। যেখানে আইটেম গানে স্বল্প পোশাকে শিল্পীর উত্তেজক নাচের শুটিং হয়েছে সেখানে বীর সিনেমায় বুবলিকে দেখা গেছে সাবলীল পোশাকে। নাচের দৃশ্যে বুবলিকে লাল ওড়না ব্যবহার করতে দেখা গেছে। যদিও সিনেমার দৃশ্যে নতুনত্ব আনার জন্য এমন কস্টিউম ব্যবহার করা হলে তা প্রশংসা পেতো। কিন্তু গতানুগতিকের বাইরে এসে কেন এই পোশাকে আইটেম গানের শুট হয়েছে তা নিয়ে ওঠে গুঞ্জন।

‘বীর’ সিনেমার শুটিং শেষে দীর্ঘ সময় দেখা যাচ্ছে না বুবলীকে। প্রশ্ন উঠেছে তাহলে তিনি এখন কোথায়? ঢালিউডপাড়া থেকে শুরু করে দেশের সিনেপ্রেমীদের মুখে এখন এই প্রশ্ন।

বুবলীর এই অন্তরালের প্রেক্ষিতে গুঞ্জন উঠেছে, শাকিব খানের সঙ্গে ঘর পেতেছেন বুবলী। এমনকি তিনি এখন সন্তানসম্ভাবা! সন্তান জন্মদানের উদ্দেশ্যেই বিদেশে পাড়ি জমিয়েছেন তিনি। এজন্যই সিনেমা থেকে আপাতত ছুটি নিয়েছেন নায়িকা। যদিও এখনও মিডিয়ার কাছে এমন গুঞ্জনের সত্যতা মেলেনি।

এই গুঞ্জন যখন সর্বত্র ঠিক তখন একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করেছে যে, অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী। ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান।

এদিকে ‘বীর’ সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত প্রেসমিটে আসেননি বুবলী। ফলে গুঞ্জনের রেশটা আরও প্রকোট হয়ে ওঠে। এবার সেই গুঞ্জনের আগুনে ছাইচাপা দিলেন বুবলীর পরিবার।

বুবলীর পারিবারিক সূত্র জানায়, ইংল্যান্ড, আমেরিকা নয়, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। ব্যক্তিগত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না এ নায়িকা। তাকে নিয়ে মুখরোচক গুঞ্জনের কোনোই সত্যতা নেই। 

পরিবার থেকে যাই বলা হোক না কেনো এরপরও গুঞ্জন থেমে নেই। সবাই বলছে- অপুর সঙ্গে শাকিবের সম্পর্কের সময়ও এমন করে গোপন করা হয়েছিলো বিষয়টি। তাদের দাবি- কোন কিছু যদি রটে, তবে কিছু তো বটেই।

এসএ/

 

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি