ঢাকা, রবিবার   ৩১ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

শাকিব-শুভশ্রীর সিনেমা এবার আরব বিশ্বে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১০ ৩ অক্টোবর ২০১৭

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও কলকাতার হট নায়িকা শুভশ্রী অভিনীত ছবি নবাব। বাংলাদেশ ও ভারতের দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে যৌথ প্রযোজনার এ ছবি। ছবিটিতে শাকিব ও শুভশ্রীর রোমান্স ভালোভাবেই নিয়েছে দর্শক।  


দুই বাংলা জয় করে ৬ অক্টোবর আরব বিশ্বে বাণিজ্যিকভাবে মুক্তি পাচ্ছে ‘নবাব’। খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশী সিনেমার বিশ্ব পরিবেশক কানাডাভিত্তিক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো- এর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব সপ্তক।


তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, বিশ্বখ্যাত দুটি সিনেমা চেইন ভক্স ও সিটি সিনেমায় আরব আমিরাত এর ভক্স দেইরা সিটি সেন্টার (দুবাই) ও ভক্স মেরিনা মল (আবুধাবী) এবং ওমান এর রুই সিটি সিনেমা (মাস্কাট), সোহার সিটি সিনেমা (সোহার) সুর সিটি সিনেমা (সুর) মোট ৫টি সিনেপ্লেক্স-এ প্রদর্শিত হবে ‘নবাব’।


এরই মধ্যে সিনেপ্লেক্সগুলোর ওয়েবসাইটে এসেছে ‘নবাব’-এর নাম। মধ্যপ্রাচ্যে বাণিজ্যিকভাবে এর আগে প্রেমী ও প্রেমী’ এবং ‘পরবাসিনী’ প্রদর্শিত হলেও ‘নবাব’ দিয়ে প্রথমবার আরববিশ্বে শাকিবের সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। সেখানে এই সিনেমা ঘিরে দারুণ আগ্রহ তৈরি হয়েছে। এ খবরে খুব আনন্দিত শাকিব খান।


‘নবাব’ সিনেমায় আন্তর্জাতিক সন্ত্রাসবাদ মোকাবিলায় সাহসী পুলিশ অফিসারের ভুমিকায় অভিনয় করেছেন শাকিব খান। বিপরীতে আছেন কলকাতার শুভশ্রী গাঙ্গুলি। সংযুক্ত আরব আমিরাতের ছবিঘরগুলোয় হলিউড-বলিউড এমনকি ভারতের অঞ্চলভিত্তিক ছবি তামিল, তেলেগু, মালায়লাম এবং মিশরীয় ও অন্যান্য আরব ভাষাভাষী চলচ্চিত্রের প্রদর্শনী হলেও বাংলা ছায়াছবি প্রদর্শনীর কোন উদ্যোগ এতোদিন ছিল না। অথচ বাংলাদেশিরা এদেশে তৃতীয় বৃহত্তম  প্রবাসী কমিউনিটি।


বিশ্বের বিনোদন বাজারে বাংলাদেশের একটি শক্তিশালী বাজার গড়ার লক্ষ্যে কানাডাভিত্তিক প্রতিষ্ঠান ‘স্বপ্ন স্কেয়ারক্রো’ উত্তর আমেরিকা.সংযুক্ত আরব আমিরাত, কাতার ও ওমানে দেশীয় চলচ্চিত্র মুক্তির পদক্ষেপ নিয়েছে।

//এআর


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি