ঢাকা, বুধবার   ২০ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

শার্শায় উলাশী ফুটবল একাদশ বিজয়ী

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৯ ৫ নভেম্বর ২০১৯

যশোরের শার্শায় নকআউট ভিত্তিক ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলায় উলাশী ফুটবল একাদশ বাগআঁচড়া ফুটবল একাদশকে ২-১ গোলে হারিয়ে শিরোপা অর্জন করেছে।

সোমবার বিকালে উলাশী ইউনিয়ন পরিষদের আয়োজনে ধলদাহ তবিবর রহমান সরদার (টি আর এস) মাধ্যমিক বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য আয়োজনে টুর্নামেন্টের ফাইনাল খেলা দেখার জন্য হাজার হাজার ফুটবল প্রেমীদের ঢলে নামে। উলাশী, বাগআঁচড়া, শার্শা ইউনিয়নসহ পার্শ্ববর্তী বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার দশর্ক খেলাটি উপভোগ করেন।

খেলার প্রথমার্ধের ৫ মিনিটের সময় বাগআঁচড়া ফুটবল একাদশের ১১নং জার্সি পরিহিত নাইজেরিয়ার খেলোয়াড় জুলু উলাশী একাদশের বিপক্ষে প্রথম গোল করেন। এরপর ২৮ মিনিটের সময় উলাশী একাদশের ১১নং জার্সি পরিহিত নাইজেরিয়ার খেলোয়াড় বেস্তা বাগআঁচড়া একাদশের বিপক্ষে দ্বিতীয় গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনেন।

দ্বিতীয়ার্ধে ২৬ মিনিটের সময় উলাশী একাদশের ১০নং জার্সি পরিহিত নাইজেরিয়ার খেলোয়াড় জেরী গোল করে দলকে ২-১ গোলে এগিয়ে নেন। খেলার বাকি সময়ে কোনও পক্ষের আর কোনও গোল না হওয়ায় উলাশী ফুটবল একাদশ ২-১ গোলের ব্যবধানে বাগআঁচড়া ফুটবল একাদশকে হারিয়ে শিরোপা জয় করেন।

খেলায় ম্যান অব দি ম্যাচ পুরস্কার পান উলাশী ফুটবল একাদশের ১১ নং জার্সি পরিহিত নাইজেরিয়ার খেলোয়াড় জুলু। প্রথম পুরস্কার হিসেবে বিজয়ীদের হাতে একটি ফ্রিজ তুলে দেন অনুঠানের প্রধান অতিথি সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি