ঢাকা, সোমবার   ১৯ অক্টোবর ২০২০, || কার্তিক ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

শুভ’র সিক্স প্যাকের রহস্য ফাঁস (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫০ ১৮ সেপ্টেম্বর ২০২০

সিনেমায় তারকাদের শরীরকে বদলে ফেলার ঘটনা নতুন কিছু নয়। চরিত্রের প্রয়োজনে তারকারা নিজেদের বদলে ফেলতে কঠর পরিশ্রম করেন। হলিউড, বলিউডে এমনটি বহুবার দেখেছে দর্শক। আমির খান চলচ্চিত্রের জন্য নিজের শরীরকে বরাবরই বদলে ফেলেন। সর্বশেষ দঙ্গল সিনেমায় তা দেখা গেছে। এবার সেই বদলে যাওয়া তারকাদের তালিকায় নাম লেখালেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা আরিফিন শুভ। 

শুরুর দিকে অভিনেতার ওজন ছিল ৯৪ কেজি। সেখান থেকে নিজের কঠর পরিশ্রমে নেমে এসেছেন ৮৪ কেজিতে। শুধু ওজন কমানোই নয়, শারীরিক কাঠামোর এক বিচিত্র পরিবর্তন আনতে সক্ষম হয়েছেন এই তারকা। যা ভক্তদের মধ্যে বেশ উন্মাদনা সৃষ্টি করেছে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভর এই পরিবর্তন আরও কিছু দিন আগে প্রকাশ পেয়েছে। তখন থেকেই কৌতুহলের জন্ম। কীভাবে সম্ভব? এ প্রশ্ন ছিল সবার। এবার সেই রহস্য ফাঁস করলেন অভিনেতা। জানালেন, নয় মাসের অভিযানের অভিজ্ঞতা আর প্রচেষ্টার কথা। 

শুভ যখন তার এই ৯ মাসের যাত্রা শুরু করেন, তখন তার ওজন ছিল ৯৪ কেজি। ‘আহারে’ সিনেমার জন্য ৮৫ কেজি থেকে ওজন বাড়িয়ে ৯৪ কেজি করতে হয়েছিল। এরপর শুরু হয় ৯৪ কেজি থেকে আবার ৮৪ কেজিতে ফেরার সফর। 

শারীরিক পরিবর্তনের বিষয়টি নিয়ে আরিফিন শুভ একটি ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন। ‘fat to fit’ শিরোনামে প্রকাশিত এই ভিডিওটি নেটিজেনদের মধ্যে বিস্ময় সৃষ্টি করেছে। 

জানা গেছে, আসন্ন ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের জন্য আরিফিন শুভ ৯৪ কেজি থেকে নিজেকে সিক্সপ্যাক পর্যায়ে নিয়ে এসেছেন। এই চিত্রনায়কের শারীরিক পরিবর্তনের পুরো ভিডিওটি গত ঈদুল আজহায় ছাড়ার কথা ছিল, কিন্তু নায়কের মায়ের অসুস্থতার কারণে ভিডিওটি সেই সময় প্রকাশ পায়নি। অবশেষে ভক্ত, দর্শক ও পাঠকদের জন্য ৭ মিনিটের একটি ভিডিও প্রকাশ করেছেন শুভ। যেখানে উঠে এসেছে তার এই কঠিন পরিশ্রমের কথা।
চলুন দেখে নেই সেই ভিডিও :

এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি