ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

শেরপুরে সাংবাদিকদের পিআইবি’র ৩ দিনের বুনিয়াদী প্রশিক্ষণ শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৫ ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৫:৩৬ ৪ মার্চ ২০১৮

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট ‘পিআইবি’র আয়োজনে শেরপুর জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ৩ দিনের বুনিয়াদী প্রশক্ষিণ কোর্স উদ্বোধন করা হয়েছে।

রোববার সকালে শেরপুরের জেলা কালেক্টরেট ভবনের ‘তুলশীমালা ট্রেনিং কাম কম্পিউটার ল্যাব’ হল রুমে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন।

শেরপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. আমিনুর ইসলাম, পিআইবি’র প্রশিক্ষণ বিভাগের ট্রেইনার পারভীন এস রাব্বী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজা প্রমূখ।

এছাড়া তিন দিনব্যাপী এ প্রশিক্ষণে বিভিন্ন সেশনে বক্তব্য রাখবেন পিআইবি ট্রেনার পারভীন এস রাব্বী, বাংলাভিশনের সিনিয়র নিউজ এডিটর রুহুল আমীন রুশদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. প্রদীপ কুমার পান্ডে।

গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধিতে সহায়ক ভুমিকা পালন করা এবং মান সম্পন্ন, নির্ভুল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে গুরুত্বপূর্ণ আবদান রাখতে এ প্রশিক্ষণের আয়োজন করা হয়।

প্রশিক্ষণে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত ৩৫ জন সাংবাদিক এতে অংশ নেয়।
কেআই/এসি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি