ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

শেষ মুহূর্তের গোলে সেমিতে ম্যানইউ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১৫ ১১ আগস্ট ২০২০

উয়েফা ইউরোপা লিগের সেমিফাইনাল নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। নির্ধারিত ৯০ মিনিট শেষে অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে গোল করে ম্যানইউকে সেমিফাইনালের টিকিট পাইয়ে দেন ব্রুনো ফার্নান্দেজ।

সোমবার (১০ আগস্ট) দিবাগত রাতে ডেনমার্কের ক্লাব এফসি কোপেনহেগেনকে ১-০ ব্যবধানে হারিয়ে শেষ চারে জায়গা করে নিয়েছে ম্যানইউ। ঘরের মাঠে প্রথমার্ধে নিজেদের সেরা খেলাটা খেলতে পারেনি ওলে গুনার শুলসারের শিষ্যরা। তবে দ্বিতীয়ার্ধে তাদের পারফরম্যান্সের উন্নতি হয়। কিন্তু গোলের দেখা পাচ্ছিলেন না। ফার্নান্দেজ ও মাসন গ্রিনউডের নেওয়া শট পোস্টে লেগে ফিরে আসে। মার্কাস রাশফোর্ডের একটি প্রচেষ্টা ব্যর্থ হয়।

গোলশূন্যভাবেই শেষ হয় নির্ধারিত ৯০ মিনিটের খেলা। সবাই ধরেই নিয়েছিল ম্যাচটি গোলশূন্য ড্র হতে যাচ্ছে, সেই সময় ম্যানইউর অ্যান্থনি মার্শালকে ডি বক্সের মধ্যে ফাউল করলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। ৯০+৫ মিনিটে পেনাল্টি শট নেয় ব্রুনো ফার্নান্দেজ। আর তাতে বল জালের দেখা পেলে সেমিফাইনালের টিকিট পেয়ে যায় ম্যানইউ।

চলতি মৌসুমে এটা ছিল ম্যানইউর ২১তম পেনাল্টি। এর মধ্যে ১৭টি গোল করতে পেরেছে দলটি। তবে সোমবার রাতে কোপেনহেগেনের গোলরক্ষক কার্ল-জোহান জনসন বলতে গেলে একাই আটকে দিয়েছিল ম্যানইউকে। তিনি ১৩টি সেভ করেছেন। তবে শেষ মুহূর্তের পেনাল্টি শট আটকাতে পারেননি জনসন। 

এ নিয়ে চলতি মৌসুমে তৃতীয়বারের মতো সেমিফাইনালে উঠলো ম্যানইউ। আগের দুটি থেকে শিরোপা জিততে পারেনি রেড ডেভিলসরা। এবার দেখার বিষয় যে, এ মওসুমে দলটি শিরোপার স্বাদ পাচ্ছে নাকি শিরোপার একেবারে কাছে গিয়ে খালি হাতে ফিরে আসছে। 
এএইচ/এসএ/
 

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি