ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

শ্রীলঙ্কা সফরেও নেতৃত্বে মাশরাফি

প্রকাশিত : ১৯:০৪ ৭ জুলাই ২০১৯ | আপডেট: ২১:০৫ ৭ জুলাই ২০১৯

ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ বিশ্বকাপ শেষে অবসর নেবেন টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা!- এমনটাই ভেবেছিলেন অনেকে। কিন্তু ম্যাশ নিজেই জানিয়ে দিয়েছেন, অবসর নিয়ে আপাতত ভাবছেন না তিনি। আরও কিছুদিন ওয়ানডে চালিয়ে যেতে চান।

তবে এটা শুধুই মাশরাফির ভাবনা নয়; বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরও (বিসিবি) ভাবনা। দেশের ক্রিকেটকে বদলে দেওয়ার কাণ্ডারীকে দেশের মাটিতেই বিদায় দিতে চায় বিসিবি। তা সম্ভবত এ বছরের মধ্যেই।

এদিকে, চলতি জুলাই মাসের শেষ দিকেই শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশের। বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, মাশরাফি যদি হুট করে সিদ্ধান্ত বদলে না ফেলেন, তবে তার নেতৃত্বেই শ্রীলঙ্কা সফরে যাবে টাইগাররা।

আরও জানা গেছে, ম্যাশকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানাতে দেশের মাটিতেই একটা সিরিজ আয়োজনের পরিকল্পনা করছে বিসিবি। চলতি বছরেই সেই সিরিজ অনুষ্ঠিত হতে পারে। লঙ্কা সফরে বিশ্রাম পেতে পারেন সাকিব, মাহমুদউল্লাহর সঙ্গে লিটন দাসও (বিয়ের জন্য)।

এ কারণেই মাশরাফিকে আপাতত অবসর নিয়ে না ভাবার পরামর্শ দেওয়া হয়েছে বিসিবি থেকে। দেশের ক্রিকেটের এই অদম্য সাহসী বীরকে রাজকীয়ভাবেই দেশের মাটিতে বিদায় দেয়ার পরিকল্পনা করছে নাজমুল হাসান পাপনের নেতৃত্বাধীন ক্রিকেট বোর্ড।

এদিকে, এবাবের বিশ্বকাপে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি ওয়ানডেতে বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারী। হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে ৮ ম্যাচে নিয়েছেন মাত্র ১ উইকেট। একটি ম্যাচেই ১০ ওভার পুরো বোলিং করেছেন তিনি।

এনএস/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি