ঢাকা, রবিবার   ২৫ অক্টোবর ২০২০, || কার্তিক ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

সাংবাদিক দীপু হাসান আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৮ ১৬ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৭:৩০ ১৬ ফেব্রুয়ারি ২০২০

সাংবাদিক দীপু হাসান

সাংবাদিক দীপু হাসান

সিনিয়র সাংবাদিক দীপু হাসান আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার রাজধানীর একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর।

দীপু হাসান কর্মজীবনে প্রথম সারির অনেকগুলো গণমাধ্যমে কাজ করেছেন। সর্বশেষ তিনি পূর্বপশ্চিমবিডি.নিউজের প্রতিষ্ঠাকালীন নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

সাংবাদিক দীপু হাসানের ছোট ভাই আলীম আল হাসান গণমাধ্যমকে বলেন, রোববার দুপুরে রাজধানীর আরামবাগে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হন দীপু। পরে স্বজনরা তাকে রামপুরা বেটার লাইফ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাংবাদিক দীপু কর্মজীবনে দৈনিক প্রথম আলো, দৈনিক সমকাল, দৈনিক আজকের কাগজ, এনটিভি, যমুনা টিভি, একাত্তর টিভিসহ প্রথম সারির গণমাধ্যমে কাজ করেছেন।

বিনয়ী আর সদালাপী দীপু হাসানের মৃত্যুতে অনেকে গভীর শোক প্রকাশ করেছেন। সাংবাদিক নেতা কুদ্দুস আফ্রাদ এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে শোক জানিয়ে বলেন, ‘দীপু, নিভৃতচারী বন্ধু আমার। আজ রবিবার দুপুরে হার্ট অ্যাটাকে আক্রান্ত হন। হঠাৎ তাঁর চলে যাওয়ার খবরে সাংবাদিক বন্ধুমহলে শোক বিরাজ করছে। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি।’

এছাড়া বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি আবু জাফর সূর্যসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা গভীর শোক প্রকাশ করেন।

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি