ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৫ ১৪২৬

Ekushey Television Ltd.

সাংবাদিক পান্নুর ওপর হামলার প্রতিবাদে বরিশাল ও মোংলায় মানববন্ধন

বরিশাল ও মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩০ ৭ জানুয়ারি ২০২০

সাংবাদিক পান্নুর ওপর হামলার প্রতিবাদে মোংলায় মানববন্ধন

সাংবাদিক পান্নুর ওপর হামলার প্রতিবাদে মোংলায় মানববন্ধন

একাত্তর টেলিভিশনের খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুর ওপর খুলনা ওয়াসা প্রকল্পের চায়না কর্মকর্তাদের হামলার প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বরিশালের আগৈলঝাড়া প্রেসক্লাব, গৌরনদী উপজেলার ও মোংলায় কর্মরত সাংবাদিকবৃন্দ। 

মঙ্গলবার (৭ জানুয়ারি) সকালে আগৈলঝাড়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, আগৈলঝাড়া প্রেসক্লাব সভাপতি কেএম আজাদ রহমান, সহ-সভাপতি এসএম শামীম, সাধারণ সম্পাদক তপন বসু, দৈনিক জনকন্ঠ’র বরিশাল ব্যুরো খোকন আহম্মেদ হীরা, দৈনিক প্রথম আলো গৌরনদী প্রতিনিধি জহিরুল ইসলাম জহির, আনন্দ টিভির বরিশাল ব্যুরো কাজী আল-আমিন, ৭১ টিভি’র আগৈলঝাড়া সংবাদদাতা স্বপন দাস ও বাংলা টিভি’র আগৈলঝাড়া প্রতিনিধি এফ এম নাজমুল রিপন সহ আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 

এসময় সাংবাদিকদের সাথে একাত্বতা প্রকাশ করে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এদিকে, এদিন সকাল ১১টায় মোংলা শহরের চৌধুরী মোড়ে এক মানববন্ধনে অংশ নেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। এতে বক্তব্য রাখেন- মোংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হাসান গাজী, সাংবাদিক আমির হোসেন আমু, আবুল হাসান, আবু হোসাইন সুমন, নিজাম উদ্দিন ও নুর আলম শেখ।  

মানবন্ধনে বক্তরা হামলাকীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিসহ ঘটনাস্থলে উপস্থিত পুলিশ কর্মকর্তার অসৌজন্যমূলক আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 

এর আগে গত ৫ জানুয়ারী রোববার সকালে খুলনা ওয়াসার ঝুকিপূর্ণ পাইপ লাইনের সংবাদ সংগ্রহ করতে গেলে স্থানীয় ঠিকাদারী প্রতিষ্ঠানের সাংবাদিক রকিব উদ্দিন পান্নুর ওপর হামলা ও তাকে মারধরসহ ক্যামেরা কেঁড়ে নিয়ে ভাঙচুর চালায় ওয়াসা প্রকল্পের চায়না কর্মকর্তারা। 

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি