ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

সাবেক প্রেমিকের সঙ্গে কথা বলায় স্বামীর উপর চটেছেন ঐশ্বরিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৩ ১৯ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১২:০৮ ১৯ সেপ্টেম্বর ২০১৯

স্বামী অভিষেকের উপর চটেছেন বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। কারণ আর কিছুই নয়, তার (ঐশ্বরিয়া) সাবেক প্রেমিক বিবেক ওবেরয়। সম্প্রতি অভিষেক বচ্চন এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সেখানে বিবেকের সঙ্গে দেখা হয়ে যায় তার। সামনাসামনি দেখা হওয়ার কারণে অভিষেক বিবেকের সঙ্গে কুশলাদি বিনিময় কারেন। আর সেই ছবি ও ভিডিও প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চটেছেন অভিনেত্রী।

কিছু দিন আগে পি ভি সিন্দুর সম্মান প্রদান অনুষ্ঠানে বিবেক ওবেরয়ের বাবা সুরেশ ওবেরয় এবং স্ত্রী প্রিয়াঙ্কা ওবেরয়ের সঙ্গে দেখা হয়ে যায় অভিষেক বচ্চনের। সামনাসামনি দেখা হয়ে গেলে সৌজন্যতার খাতিরেই তাদের সঙ্গে কথা বলেন তিনি। এমনকি সুরেশ ওবেরয়ের সঙ্গে কুশল বিনিময় করেন অভিষেকের বাবা অমিতাভ বচ্চনও। আর সেই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসে। এর পরই নাকি চটে গিয়েছেন ঐশ্বরিয়া। সাবেক প্রেমিক বিবেক ওবেরয়ের সঙ্গে স্বামী অভিষেকের ওই ছবি দেখে অ্যাশ একেবারেই খুশি নন বলে দাবি করেছে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম।

তবে বিবেক ওবেরয় এবং অভিষেক বচ্চনের কুশল বিনিময় নিয়ে সংবাদমাধ্যমে যতই হইচই শুরু হোক না কেন, এ বিষয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেনি ওবেরয় পরিবার এবং বচ্চন পরিবার।

উল্লেখ্য, বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে বিচ্ছেদের পর বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বরিয়া। ওই সময় প্রকাশ্যে বিবেককে হত্যার হুমকিও দেওয়া হয় বলে সালমানের বিরুদ্ধে সে সময় অভিযোগ করেন ঐশ্বরিয়া। যদিও পরে বিবেকের সঙ্গে সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি সাবেক বিশ্বসুন্দরীর।

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি