ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

সাবেক স্ত্রীকে হেনস্তায় জিডি করলেন অপূর্ব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৫ ২৫ জুলাই ২০২০

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব সাবেক স্ত্রীর জন্য অবশেষে আইন ও পুলিশের দ্বারস্থ হলেন। অপূর্ব আগেই সতর্ক করেছেন, স্ত্রী সাবেক হলেও, তার একমাত্র সন্তানের মা। তাকে কেউ বিনা কারণে অসম্মান করলে একচুলও ছাড় দিতে রাজি নন এই অভিনেতা।

শনিবার (২৫ জুলাই) উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়রি করেন অপূর্ব। যেখানে বেশ কটি অনলাইন পত্রিকা ও ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন। যেগুলোর মাধ্যমে গত ২২ জুলাই থেকে অদিতিকে উদ্দেশ্যমূলকভাবে কুরুচিপূর্ণ সংবাদের মাধ্যমে হেনস্তা করা হয়েছে বলে দাবি করলেন তিনি। 

এ প্রসঙ্গে অপূর্ব সন্ধ্যায় বলেন, আগেই বলেছি, ঐ সকল অনলাইন পত্রিকা এবং ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করবো। সেই প্রেক্ষিতে আজ দুপুরে আমি পুলিশের সাইবার ক্রাইম শাখায় উপস্থিত হয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করি।

এদিকে সিটিটিসি-সাইবার অপরাধ তদন্ত বিভাগের এডিসি নাজমুল বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘অপূর্ব সাহেব আজ দুপুরে সুনির্দিষ্ট কিছু অভিযোগ নিয়ে আমাদের কাছে এসেছেন। আমরা পরামর্শ দিয়েছি উনার বাসার এলাকার থানায়। থানা থেকে তদন্ত হয়ে আমাদের কাছে এলে সেটিকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখবো। 

প্রসঙ্গত, সম্প্রতি দেশ ও বিদেশ থেকে পরিচালিত বেশ কিছু অনলাইন মাধ্যমে অপূর্বর সাবেক স্ত্রী অদিতি ও রিজেন্ট সাহেদকে ঘিরে বেশ কিছু সংবাদ প্রকাশ হয়।   অপূর্ব এমন খবরের বিরুদ্ধে শুরু থেকেই বেশ সোচ্চার। তিনি বলেন, কিছু কিছু ভুঁইফোঁড় অনলাইন পত্রিকা কোনও ধরনের তথ্য প্রমাণ ছাড়াই আমার সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতি এবং আমার বিচ্ছেদের ব্যাপারে অত্যন্ত কুরুচিপূর্ণ মিথ্যা প্রোপাগান্ডা ছড়াচ্ছেন। যা আমার ও অদিতির জন্য অত্যন্ত বিব্রতকর। অদিতি আমার সন্তানের মা। সুতরাং তার সম্মান নিয়ে কেউ নোংরা খেলা খেললে তাকে ছাড় দেওয়া হবে না।

এসইউএ/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি