ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯, || ভাদ্র ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

সাভারে কিশোরী ধর্ষণের অভিযোগে ভগ্নিপতি আটক

প্রকাশিত : ২০:২৬ ২৮ মে ২০১৯

রাজধানী ঢাকার নিকটবর্তী শিল্পাঞ্চল সাভারে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক ঝালমুড়ি বিক্রেতাকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে সাভার পৌর এলাকার কাতলাপুর মহল্লার আব্দুল মতিনের বাড়ি থেকে তাকে আটক করা হয়। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত ধর্ষকের নাম মো. মিলন (২৩)। কুড়িগ্রাম জেলার রাজাহাট থানার গোকলা গ্রামের বশির উদ্দিনের ছেলে। ভোক্তভোগী ওই কিশোরী স্থানীয় কাতলাপুর বিদ্যানিকেতন স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়,ধর্ষনের শিকার ওই কিশোরী সোমবার সন্ধ্যায় কাতলাপুর এলাকায় খালার বাসায় বেড়াতে যায়। এ সময় বাসায় খালাতো বোনের স্বামী ঝাল মুড়ি বিক্রেতা মিলন ছাড়া অন্য কেউ ছিল না। এই সুযোগে মিলন ওই কিশোরীকে জোরপূর্বক তার কক্ষে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে।

এ সময় ধর্ষণের শিকার ওই কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে মিলনকে আটক করে গণপিটুনি দেয়। পরে স্থানীয়রা ঘটনাটি সাভার মডেল থানায় জানালে পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষক মিলনকে আটক করে থানায় নিয়ে যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ধর্ষণকারীকে আটক করে থানায় আনা হয়েছে। এছাড়া ভুক্তভোগী ওই কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি