ঢাকা, রবিবার   ১৩ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

সারা আলি খান জন্মগতভাবেই তারকা: কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৮, ১৯ নভেম্বর ২০১৮

চিত্রনির্মাতা, প্রযোজক, সঞ্চালক করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর এবারের ষষ্ঠ মৌসুমে অতিথি হিসেবে যোগ দেন সাইফ আলি খান ও তার মেয়ে সারা আলি খান। সেখানে সাইফের সঙ্গে সারার মা অমৃতা সিংয়ের বিবাহবিচ্ছেদ, কারিনার সঙ্গে সাইফের দ্বিতীয় বিয়ে, সৎমা কারিনার সঙ্গে সারার সম্পর্ক ইত্যাদি নিয়ে খোলামেলা কথা বলেন সাইফ-সারা।

হটস্টারে সেই পর্বটির ভিডিও প্রকাশ করা হলে অন্তর্জালে ঝড় ওঠে। নেটিজেনরা সারাকে বলিউডের নতুন ‘আগ্নেয়গিরি’ বলছেন।

বাবা সাইফ সম্পর্কে বলতে গিয়ে সারা বলেন, ‘আমার বাবা কখনো বলেননি এই হচ্ছে তোমার দ্বিতীয় মা।’ যখন করণ জোহর কারিনাকে সারার ‘ছোট মা’ বলে কৌতুক করেন, তখন সারা বলেন, ‘আমার মনে হয় তাকে ছোট মা ডাকলে তিনি নার্ভাস হয়ে পড়বেন।’

সাইফ আলি খান যখন কারিনা কাপুরকে বিয়ে করেন, সেই বিয়েতে উপস্থিত ছিলেন সাইফের আগের ঘরের দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। সেই ছবিগুলো তখন অন্তর্জালে ভাইরাল হয়েছিল।

১৯৯১ সালে অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেন সাইফ। সেই ঘরের দুই সন্তান সারা-ইব্রাহিম। বিয়ের ১৩ বছর পর ২০০৪ সালে সাইফ-অমৃতার বিচ্ছেদ হয়।

যা হোক, গতকাল রোববার লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে সারার ভূয়সী প্রশংসা করেন ‘বীরে দি ওয়েডিং’ অভিনেত্রী কারিনা। বলেন, তার সৎমেয়ে সারা আলি খান জন্মগতভাবেই তারকা।

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রাখছেন সারা। তার সঙ্গে কারিনার উষ্ণ বন্ধন আছে বলে জানান কারিনা। সম্প্রতি এ ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে। সারার অভিষেক প্রসঙ্গে কারিনা বলেন, ‘আমি একদম নিশ্চিত, এই ছবি সুপারহিট হবে। আমি মনে করি, সে জন্মগতভাবেই তারকা।’

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি