ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

সিলিন্ডার বিস্ফোরণ : অল্পের জন্য রক্ষা পেলেন লিটন দাসের স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১০ ৩০ মার্চ ২০২০

চারিদিকে করোনা ভাইরাসের উত্তাপ। দেশের এমন অবস্থায় ক’দিন আগেই দুস্থদের সাহায্যে হাত বাড়িয়ে খবরের শিরোনাম হয়েছিলেন জাতীয় দলের ক্রিকেটার লিটন দাস ও তার স্ত্রী সঞ্চিতা। এবার ভয়াবহ দূর্ঘটনার শিকার হয়েছেন লিটনের সদ্য বিবাহিতা স্ত্রী। বাসার গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে আহত হয়ে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তিনি।

মাঠে খেলা নেই, তাই বাসাতেই অবস্থান করছেন লিটন দাশ। সঙ্গী তার স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। গত শুক্রবার (২৭ মার্চ) চা বানাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। অল্পের জন্য ভয়ঙ্কর বিপদ থেকে রক্ষা পান লিটন পত্নী।

পারিবারিক সূত্রে জানা যায়, সিলিন্ডার সংযোগে ছিদ্র থেকে বিষ্ফোরণের সৃষ্টি। এমন ভয়াবহ পরিস্থিতিতে মুখের সামনের অংশ বাঁচাতে গিয়ে হাতের কিছু অংশ পুড়ে যায় তার। 

অন্যদিকে চুলের বেশিরভাগ অংশেও আগুন লাগে। বিষ্ফোরণের ফলে রান্নাঘরের কেবিনেটের কিছু অংশও ভেঙে পড়ে সঞ্চিতা শরীরের উপর।

শারীরিকভাবে মোটামুটি ভালো চোটে পড়লেও বড় বিপদ থেকে বেঁচেছেন লিটনের স্ত্রী।

সঞ্চিতা নিজেই ফেসবুক পোস্টে ঘটনার উল্লেখ করে শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হওয়ার কথা জানান।

মৃত্যুকে খুব কাছ থেকে দেখা সঞ্চিতা লিখেন, ‘আমি আমার অনুভূতি প্রকাশ করতে পারবোনা। আর সেটা আমার পক্ষে ভালো ও সহজ হবেনা। কারণ মৃত্যুর খুব কাছ থেকে ফিরে এসেছি। আমি হাত দিয়ে মুখ না ঢাকলে হয়তো পুরো মুখই পুড়ে যেত। এখন আমার চুলগুলো কাটতে হবে (পুড়ে যাওয়ায়)। এটা খুবই বিরক্তিকর, কিন্তু আমি সুস্থ হয়ে ফিরতে পারবো। যদি মুখে আগুন লেগে যেত জানিনা কি হত। সুতরাং সবাই সাবধান।’
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি