ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯, || কার্তিক ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

হাবিপ্রবি`র দুই শিক্ষার্থীর মৃত্যুতে ক্যাম্পাসে শোকের মাতম

হাবিপ্রবি প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৫৩ ২২ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৬:৫৩ ২২ সেপ্টেম্বর ২০১৯

দিনাজপুরের নবাবগঞ্জের আশুরার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে গতকাল শনিবার তিন শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে দু'জন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী। তারা হলেন, মৎস্যবিজ্ঞান অনুষদের মেধাবী ছাত্র রাফিদ আহমেদ রাহাত এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের আশফাক আহমেদ দিপ্ত।

এদের মধ্যে মৎস্যবিজ্ঞান অনুষদের লেভেল-৩, সেমিস্টার-১ (১৭ তম ব্যাচ) এর ছাত্র রাফিদ আহমেদ রাহাতের বাসা দিনাজপুর সদরের বড় গুড়গোলা এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের লেভেল-৪, সেমিস্টার-১ (১৬ তম ব্যাচ) এর মেধাবী ছাত্র আশফাক আহমেদ দিপ্ত’র বাসা সদরের কালিতলায়। দুর্ঘটনায় নিহত তৃতীয়জন হলেন, দিনাজপুর মহিলা কলেজের ছাত্রী নিশাত ফারিয়া মৌমি। তার বাসাও দিনাজপুর সদরের বালুবাড়িতে।
  
রোববার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হলের মাঠে নিহত শিক্ষার্থী রাফিদ আহমেদ রাহাত ও আশফাক আহমেদ দিপ্ত’র নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।জানাজার নামাজে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মু. আবুল কাসেমসহ সকল স্তরের শিক্ষক,কর্মকর্তা,শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

এসময় উপাচার্য বলেন, মর্মান্তিক দুর্ঘটনা সমূহ মেনে নেওয়া অত্যন্ত দুঃখের ও কষ্টের।দুর্ঘটনায় আমাদের যেসব শিক্ষার্থী মারা গেছেন তাদের জন্য সমবেদনা প্রকাশ করছি।
 
নিহতদের আত্মার মাগফেরাত কামনায় বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ ও ভেটেরিনারি মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য,নিহতদের স্মরণে রোববার বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে শোক দিবস পালন করা হয়।এদিন সকল ধরণের ক্লাস ও পরীক্ষা বন্ধ ঘোষণা করা হয়। 
আই/কেআই 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি