ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

হ্যালো লিডারে আজকের অতিথি কাউন্সিলর জাকিয়া সুলতানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৯ ৪ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৩:৫১ ৪ জানুয়ারি ২০২০

হ্যালো লিডার’র শুট্যিং- একুশে টেলিভিশন

হ্যালো লিডার’র শুট্যিং- একুশে টেলিভিশন

ক্ষমতার রাজনীতিতে জবাবদিহিতা যখন উধাও হতে বসেছে ঠিক তখনই একুশে টেলিভিশনের ব্যতিক্রমী উদ্যোগ- ‘হ্যালো লিডার’। ভোটের আগে রঙ্গিন প্রতিশ্রুতি দেন জনপ্রতিনিধি। কিন্তু বিজয়ের পর বেমালুম ভুলে যান সেসব কথা। নেতাদের ভুলে যাওয়া কথাগুলো মনে করিয়ে দিয়ে তা বাস্তবায়নই হ্যালো লিডারের উদ্দেশ্য। 

আজ রোববার রাত ১০টায় ‘হ্যালো লিডার’র ১৭তম পর্বে লিডারের চেয়ারে বসছেন বিমানবন্দর সংলগ্ন ও উত্তরা এলাকার কাউন্সিলর জাকিয়া সুলতানা। বীর মুক্তিযোদ্ধার সন্তান জাকিয়া ৪৯, ৫০ ও ৫১ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর। 

অনুষ্ঠানে প্রশ্নকর্তা অতিথি থাকবেন কনকর্ড গ্রুপের হেড অফ মিডিয়া মাহফুজুর রহমান টুটুল, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ইঞ্জিনিয়ার নাজমুল হক মুন্না ও ফ্যাশন ডিজাইনার কবি ফাতেমা হক মুক্তামনি। অতিথিরা কাওলা, উত্তরা, হাজীক্যাম্প, মোল্লারটেক, উদয়ন স্কুল রোড, আজমপুর, আব্দুল্লাপুর, গাওয়াইর, বিমানবন্দরের সম্মুখভাগ, আশকোনা, কসাইবাজারসহ তৎসংলগ্ন এলাকার দুর্ভোগ ও দুর্দশার চিত্র তুলে ধরবেন। মহিলা আওয়ামী লীগ নেত্রী কাউন্সিলর জাকিয়া সুলতানার এসব প্রশ্নের উত্তর দিবেন। 

অনুষ্ঠানটি রোববার রাত ২টায় ও পরদিন সোমবার সকাল ৭টায় পুণঃপ্রচার হবে। দেখা যাবে একুশে টেলিভিশনের ফেইসবুক পেজ ও ইউটিউবে। 

হ্যালো লিডার’র সঞ্চালক ড. অখিল পোদ্দার ও কাউন্সিলর জাকিয়া সুলতানা- একুশে টেলিভিশন

হ্যালো লিডার প্রসঙ্গে একুশে টেলিভিশনের হেড অব ইনপুট ও হ্যালো লিডারের সঞ্চালক ড. অখিল পোদ্দার বলেন, ‘এটি একটি জনক্ষমতায়নবিষয়ক অনুষ্ঠান। দুর্নীতি রোধ করে জনপ্রতিনিধিদের উন্নয়ন কাজ বাস্তবায়নে বাধ্য করাই অনুষ্ঠানের উদ্দেশ্য, যা সংশ্লিষ্ট নেতার নির্বাচনী প্রতিশ্রুতি ছিল। বিশেষ করে বিভিন্ন ভাতার কার্ডের নামে লুটপাট, ঠিকাদারিতে পুকুরচুরিসহ নানামুখী অনিয়ম বন্ধ করতেই জবাবদিহিমূলক এ অনুষ্ঠান।’

ড. অখিল পোদ্দার জানান, একুশে টেলিভিশনের এ অনুষ্ঠানটি সাধারণ মানুষের কথা বলার প্ল্যাটফর্ম। সুশাসন প্রতিষ্ঠায় হ্যালো লিডার অনুষ্ঠানটি সহায়ক হবে বলেও আশাবাদী তিনি। 

উন্নয়নের ধারাবাহিকতা এবং দুর্নীতি-অপরাধ দমনে ‘হ্যালো লিডার’ ইতোমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এমন অভিমত অনুষ্ঠান প্রযোজক মানিক শিকদারের। এবারের হ্যালো লিডারে ঢাকার গুরুত্বপূর্ণ এলাকা বিশেষ করে বিমানবন্দরের সামনে দীর্ঘদিনেও কেন উন্নয়ন হয়নি তা নিয়ে প্রশ্ন করবেন অতিথিরা। 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ- একুশে টেলিভিশন

উল্লেখ্য, ড. অখিল পোদ্দার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কাজ করেছেন দৈনিক ভোরের কাগজ এবং জনকণ্ঠ পত্রিকায়। পরবর্তী সময়ে এ দুটি পত্রিকাতে স্টাফ রিপোর্টার ছিলেন। অনুসন্ধানী প্রতিবেদনের জন্য দেশের স্বীকৃত পুরস্কারগুলির অধিকাংশই তিনি অর্জন করেছেন। 

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি