ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০, || আষাঢ় ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

১২ শিল্পীর কণ্ঠে আশার গান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৬ ৩০ মে ২০২০

পুরো বিশ্ব এখন ভয়াবহ সংকটে। প্রায় গোটা পৃথিবী মহামারি করোনাভাইরাসের কারণে স্থবির। এই মহামারিতে বাংলাদেশও ভুগছে। যার ফলে সবার মনেই আতঙ্ক আর ভয়। অন্ধকার হতাশায় সকলেই যেন ডুবে আছে। কখনো এমন একটা সময় আসবে আশা করেনি কেউ। গোটা বিশ্বের মানুষ বর্তমান সময়টাকে নিজেদের জন্য ‘অসময়’ বলে মনে করলেও হাল ছাড়েনি কেও। নানা ভাবে বাঁচার চেষ্টা করছে, নানাভাবে জাগিয়ে রাখছে বাঁচার আশা। 

১২জন শিল্পী একসঙ্গে কণ্ঠে তুলেছেন তেমনই একটি আশার গানে। ‘বাঁচি আশায় ভালোবাসায়’ শিরোনামে, সারগাম সাউন্ড স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে। কবির বকুলের কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন রাজা বশির।  

আর এতে কণ্ঠ দিয়েছেন- বাদশা বুলবুল, বাপ্পা মজুমদার, রুমানা ইসলাম খান, দিনাত জাহান মুন্নী, দিঠি আনোয়ার, কোনাল, রাজা বশির,  হুমায়রা বশির, ইউসুফ আহমেদ খান, সমরজিৎ রায়, সাব্বির জামা ও প্রিয়াংকা গোপ, গানটি তৈরি হলো খ্যাতিমান শিল্পী দম্পতি বশির আহমেদ ও মীনা বশিরের পুত্র-কন্যা হুমায়রা বশির ও রাজা বশিরের পরিকল্পনায়।
 
গানটির প্রধান উদ্যোক্তা হুমায়রা বশির বলেন, ‘মানুষকে আশা নিয়েই বাঁচতে হচ্ছে। আর ভালোবাসাই মানুষের একমাত্র ভরসা। এই গানের লাইনে লাইনে সেই আশা-ভালোবাসার প্রত্যাশার কথাই তুলে ধরেছেন গীতিকার কবির বকুল। আশা করি সবার ভাল লাগবে।

 

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি