ঢাকা, শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ২:০৭:৩২

Ekushey Television Ltd.

১৫ দিন টানা ভাত না খেয়ে ছিলেন কৌশানী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৫৫ পিএম, ৪ আগস্ট ২০১৮ শনিবার

১৫ দিন টানা ভাত না খেয়ে ছিলেন তিনি। দিনের শুরু হতো ডাবের পানি খেয়ে। টালিগঞ্জের নায়িকা কৌশানী মুখার্জি এমন কান্ডটি ঘটিয়েছেন। পরিচালক বা প্রযোজকের নির্দেশ মেনে নয়, নিজের তাগিদেই নতুন করে নিজেকে পরিবর্তন করতেই তার এই ডায়েট। বিশেষ কোনও চরিত্রের প্রয়োজনে নয়, তিনটি সিনেমাতে ছয়টি গানের শুটিং করতে এই পথ বেছে নিয়েছিলেন কৌশানী।

এবার সেই রহস্যটা উন্মোচন করলেন নায়িকা নিজেই। বললেন- ‘বলিউডে এ রকম অনেকেই আছে। আমাদের এখানে এখনও প্রচলণটি শুরু হয়নি। কিন্তু আমি বলিউডের ধারাটাকে ফলো করতে চেয়েছি।’

তিনি বলেন, ‘বলিউডের ট্রেন্ড ধরার চেষ্টার পাশাপাশি ছিল নতুন লুকে নিজেকে দেখার ইচ্ছাও ছিল। চেয়েছি, আমার আগের কাজগুলোর থেকে এই কাজগুলো যেন একেবারেই আলাদা হয়। আমার লুক, চেহারা সব যেন নতুন হয়। সেই ইচ্ছেতেই আমি বিশেষ ডায়েট মেনে চেহারা পাল্টে ফেলেছি।’

জানা গেছে- এ জন্য চর্বিযুক্ত খাবার একেবারে বাদ দিয়েছিলেন কৌশানী। দু’ঘণ্টা অন্তর খেতেন। লেবুর রস, ডিম সিদ্ধ, সুপ ছিল তার খাদ্য তালিকায়। তবে ডায়েটের পাশাপাশি ফিটনেসের উপরেও জোর দিয়েছিলেন তিনি। দিনে তিন ঘণ্টা নিয়ম করে সময় দিতেন জিমে। 
মুম্বাই ও থাইল্যান্ডে ছয়টি গানের শুটিং করে সম্প্রতি কলকাতায় ফিরেছেন কৌশানী। ‘জামাই বদল’, ‘গার্লফ্রেন্ড’, ‘হইচই আনলিমিটেড’ তিনটি সিনেমাতে ছয়টি গানের শুটিং করতে সময় লেগেছে ছয় দিন।
সূত্র : আনন্দবাজার
এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি